শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে কুকুরের কামড়ে আহত অর্ধশতাধিক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৯ অক্টোবর, ২০১৬

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ শহরে ও সদর উপজেলায় বেওয়ারিশ কুকুরের কামড়ে পুলিশ, জেলা প্রশাসক কার্যালয়ের কর্মচারি ও মহিলা আনসার সদস্যসহ অর্ধশতাধিক আহত হয়েছে। এ ঘটনা শহরে কুকুর আতংক বিরাজ করছে।

রবিবার সকাল থেকে রাত পর্যন্ত এ ঘটনা ঘটে।

আহত সুত্রে জানা যায়, সকালে কুমারী পুজা দেখতে যায় আর কে মিশনের ডিবি পুলিশ জাহির (৩০), দর্শনার্থী মন্নান (২৮), নুরুল হক (৮), শাকিলা (১৫), মনি (৭), নার্গিস (১৮) ও রূপা (১০)।

এ সময় কয়েকটি বেওয়ারিশ কুকুর তাদেরকে কামড়ালে তারা আহত হয়।

এ ছাড়া বিকালে কালিবাড়ি মন্দিরে পুজা দেখতে যায় মুন্না (৮), সঞ্জিব (৩০), রাজু (২৩), কাজল (২৩), জয়নাল (২৫), উজ্জল (১৩), হারুন মিয়া (১০), রেজিয়া (১৭), পলাশ (২২), প্রতিবন্ধী ভিক্ষুক দরবেশ আলী (৩০), কালা মিয়া (৫০), উজ্জল আহমেদ (২৫), গউছ উদ্দিন (৪০), ডিসি অফিসের কর্মচারি ইকবাল (৩০), চাঁন মিয়া (৪০) ও আলা উদ্দিন (২৫) কে বেওয়ারিশ কুকুর কামড়ালে তারা আহত হয়।

তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আহতরা জানায়, দীর্ঘদিন ধরে শহরে বেওয়ারিশ কুকুরের বৃদ্ধি পেয়েছে। সম্প্রতি পৌর কর্তৃপক্ষ কিছু বেওয়ারিশ কুকুর নিধন করলেও আবারো বেওয়ারিশ কুকুরের উপদ্রব বেড়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!