শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সদর উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১০ অক্টোবর, ২০১৬

%e0%a7%ad%e0%a7%aeহবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, হবিগঞ্জের সনাতন ধর্মাবলম্বীরা যাতে শান্তিপূর্ণভাবে শারদীয় দুর্গোৎসব পালন করতে পারেন সে ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

কোথাও যাতে অনাকক্সিক্ষত ঘটনার সৃষ্টি না হয় সে ব্যাপারে সজাগ থাকতে তিনি সকলের প্রতি আহবান জানান। এমপি আবু জাহির বলেন, বর্তমান সরকারের আমলে প্রত্যেক ধর্মের মানুষ স্বাধীনভাবে যার যার ধর্ম পালন করে আসছে।

236
গতকাল রবিবার শায়েস্তাগঞ্জ পৌরসভা, পইল, লস্করপুর, গোপায়া, নূরপুর, ব্রাহ্মণডুরা, নিজামপুর ও রাজিউড়া ইউনিয়নের বিভিন্ন এলাকার পূজামন্ডপ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

পূজামন্ডপ পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- নৌ পরিবহন মন্ত্রণালয়ের সচিব অশোক মাধব রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিদ, আব্দুল্লাহ সরদার, ইউপি চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন, মাহবুবুর রহমান হিরো, শেখ কামাল, তাজ উদ্দিন তাজসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় মুরুব্ববীরা উপস্থিত ছিলেন।

36

পরিদর্শনকালে এমপি আবু জাহির, পূজারীদের সাথে কুশল বিনিময় করে সুষ্ঠুভাবে পূজা-অর্চনা করতে সবধরণের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!