শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে বিএনপির দোয়া মাহফিল অনুষ্টিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৯ জানুয়ারী, ২০১৫

pic-madhabpur
মাধবপুর থেকে সংবাদদাতা : মাধবপুরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ সন্তান আরাফাত রহমান কোকো’র আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল ও আলোচনা সভা করেছে বিএনপি ও অঙ্গ সংগঠন।

উপজেলা বিএনপির সহসভাপতি হাজী অলিউল্লাহ’র সভাপতিত্বে এবং পৌর বিএনপির সাধারন সম্পাদক আলাউদ্দিন আল রনি পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক সুমন চৌধুরী, বিএনপির নেতা মৌলদ মিয়া, মাসুদ আলী, হাজী মাসুক মিয়া, হাজী মহারাজ খান, মিছির আলী, হাবিবুর রহমান কানু, যুবদলের সভাপতি এনায়েতউল্লাহ স্বেচ্ছাসেবক দলের আহ্বা‌য়ক সৈয়দ সোহেল, যুগ্ম আহ্বা‌য়ক আহসান উল্লাহ, উপজেলা ছাত্রদলের আহ্বা‌য়ক হোসাইন আহম্মদ রফিক, যুগ্ম আহ্বা‌য়ক এমদাদুল হক সুজন, রনি আহম্মদ, পৌর যুবদলের সহসভাপতি শফিকউদ্দিন খাঁন, সাধারন সম্পাদক বাবুল হোসেন, যুবদল নেতা সাদেক মিয়া, পৌর ছাত্রদলের আহ্বা‌য়ক আলমগীর কবির, যুগ্ম আহ্বা‌য়ক আল মামুন, ওমর ফারুক, আল জুমান প্রমূখ। পরে আরাফাত রহমান কোকো’র আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করেন মাওলানা আশিকউল্লাহ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!