বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ পল্লীবিদ্যুৎ কর্মচারীদের কর্মবিরতি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০১৬

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: মিটার রিডারদের উপর কাজের চাপ বৃদ্ধি ও কর্মচারি ছাটাইয়ের প্রতিবাদে হবিগঞ্জ পল্লী বিদ্যুত সমিতিতে কর্মচারিদের তিন দিনের কর্মবিরতি ও বিক্ষোভ চলছে।

মঙ্গলবার সকালে আন্দোলন কর্মসূচির প্রথম দিনে কাজে যোগ না দিয়ে মিটার রিডার ও ম্যাসেঞ্জারসহ কর্মচারিরা হবিগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির সামনে বিক্ষোভ প্রদর্শন ও মানববন্ধন করে।

মানববন্ধনে আন্দোলনরত কর্মচারিরা বলেন, বর্তমানে পল্লী বিদ্যুত সমিতিতে বেআইনীভাবে কর্মচারি ছাটাই চলছে। অনেক মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরাও ছাটাইয়ের শিকার হয়েছেন। ইতোমধ্যে সারা দেশে ৩ হাজার কর্মচারি ছাটাই করা হয়েছে। ইদানিং হবিগঞ্জে ৩০/৪০ জনকে ছাটায়ের পক্রিয়া চলছে। অপরদিকে, মিটার রিডারদের জনপ্রতি ২ হাজার বিল তৈরি ও বিতরণের স্থলে ৫ হাজার বিল তৈরি ও বিতরণ করানো হচ্ছে। তারা অবিলম্বে কর্মচারি ছাটাই বন্ধ ও কাজের চাপ কমানোর দাবি জানান। অন্যথায় আরও কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন আন্দোলনরত শ্রমিকরা।
মানববন্ধনে বক্তৃতা করেন আব্দুস সাত্তার, লিটন বর্মন, গৌতম দাশ, জুনায়েদ হাজারী প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!