শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ পৌর এলাকার রাজাবাদ গ্রামে আমেরিকা প্রবাসীর বাড়িতে দুঃসাহসিক চুরি, নগদ টাকাসহ ১৫ ভরি স্বর্ণ খোয়া

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৯ অক্টোবর, ২০১৬

নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ পৌর শহরতলীর রাজাবাদ গ্রামে গত মঙ্গলবার দিবাগত গভীর রাতে আমেরিকা প্রবাসীর বাড়িতে দুঃসাহসিক চুরি সংগঠিত হয়েছে। চোরের দল নগদ টাকা, মুল্যমান কাপড়, দামী একটি মোবাইলসহ প্রায় ১৫ ভরি স্বর্ণালংকার নিয়ে গেছে বলে জানাগেছে। খবর পেয়ে নবীগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানাযায়, ওই গ্রামের আমেরিকা প্রবাসী মইনুল ইসলাম ও পৌর স্বেচ্ছাসেবকলীগের সাবেক আহ্বায়ক মাজহারুল ইসলাম অপু’র বাড়িতে মঙ্গলবার দিবাগত গভীর রাতে অজ্ঞাতনামা চোরের দল বাড়ির পিছনের গ্রীল ভেঙ্গে ভিতরে প্রবেশ করে বাহির থেকে অন্যন্য রোমের দরঝা বন্ধ করে তালা ভেঙ্গে অপুর শয়ন কক্ষে প্রবেশ করে।

এ সময় ঘরে থাকা বিভিন্ন ড্রয়ার ভেঙ্গে নগদ টাকা, মুল্যমান কাপড়, দামী একটি অব্যবহৃত মোবাইল ও ১৫ ভড়ি ওজনের স্বর্ণালংকারসহ বিভিন্ন মালামাল নিয়ে পিছনের দরঝা দিয়ে পালিয়ে যায়। বাড়ির লোকজন গতকাল বুধবার ভোরে ঘুম থেকে উঠে বাহিরে দরঝা বন্ধ দেখে হাকডাক দিলে স্থানীয় লোকজন ছুটে গিয়ে তাদের রুম খোলে দেন। এ সময় দেখা যায় চোরের দল গ্রীল ভেঙ্গে ঘরে ঢুকে উল্লেখিত মালামাল নিয়ে যায়।

উল্লেখ্য, ঘটনার দিন বাড়ির গৃহকর্তা মাজহারুল ইসলাম অপু ও তার বড় ভাই এমদাদুর রহমান মন্টু ঢাকায় মায়ের চিকিৎসার কাজে অবস্থান করছিলেন। ঘটনার দিন ভোরে মন্টু ও তার ভগ্নিপতি বাড়ি ফিরে ঘটনার খবর পান। এ দুঃসাহসিক চুরির খবর পেয়ে থানার এসআই মোবারক হোসেনসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!