শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে চার শিশু হত্যা মামলায় সাক্ষ্যগ্রহণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৪ অক্টোবর, ২০১৬

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামে চার শিশু হত্যা মামলায় আরও দুইজনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে।

সোমবার (২৪ অক্টোবর) সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আতাবুল্লাহ’র আদালতে মামলার সাক্ষ্যগ্রহণ করা হয়।

এসময় পাঁচ আসামির উপস্থিতিতে মামলার সাক্ষী কাজল মিয়া ও মিজানুর রহমান তালুকদারের সাক্ষ্যগ্রহণ নেওয়া হয়।

এ মামলায় মোট ৫৯ জন সাক্ষীর মধ্যে এ পর্যন্ত ছয়জনের সাক্ষ্য গ্রহণ করা হয়েছে। এর আগে যারা সাক্ষী দিয়েছেন তারা হলেন- মামলার প্রধান সাক্ষী ও মামলার বাদী আব্দাল মিয়া, আব্দুল আহাদ, আফজল মিয়া তালুকদার ও এমরান।

শিশু নির্যাতন দমন আদালতের বিশেষ পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট ত্রিলোক কান্তি চৌধুরী বিজন জানান, আদালতে সাক্ষ্যগ্রহণকালে কারাগারে আটক আব্দুল আলী বাগাল, তার ছেলে রুবেল মিয়া ও জুয়েল মিয়া, আরজু মিয়া ও সাহেদ আলী ওরফে সায়েদকে হাজির করা হয়।

পরে আদালতের সময় শেষ হয়ে যাওয়ায় মঙ্গলবার (২৫ অক্টোবর) সাক্ষ্যগ্রহণের পরবর্তী তারিখ নির্ধারণ করা হয়।

এ মামলায় আটজন আসামির মধ্যে কারাগারে আটক আছেন পাঁচজন এবং পলাতক রয়েছেন তিনজন।

পলাতকরা হলেন- উস্তার মিয়া, বেলাল মিয়া ও বাবুল মিয়া। আসামিপক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট চৌধুরী আশরাফুল বারী নোমান।

গত ১২ ফেব্রুয়ারি গ্রামের মাঠে খেলা দেখতে গিয়ে নিখোঁজ হয় সুন্দ্রাটিকি গ্রামের জাকারিয়া আহমেদ শুভ (৮), তার চাচাতো ভাই মনির মিয়া (৭), তাজেল মিয়া (১০) ও ইসমাইল হোসেন (১০)। পাঁচদিন পর বাড়ির অদূরে একটি বালুছড়া থেকে মাটি চাপা দেওয়া অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!