শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে পাহাড় কাটতে গিয়ে মাটি চাপা পড়ে ২ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১ নভেম্বর, ২০১৬

মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে:
হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পাহাড়ী অঞ্চল দিনারপুর এলাকার শংকরসেনা গ্রামে পাহাড় কাটতে গিয়ে মাটি চাপা পড়ে ২ শ্রমিক ঘটনাস্থেই নিহত হয়েছে। আহত হয়েছে আরো ১ জন। আহতকে চিকিৎসা দেওয়া হচ্ছে। মঙ্গলবার ভোড়ে এ ঘটনাটি ঘটে।

111111122222222-768x3922

নিহতরা হলো- একই ইউনিয়নের নিশাকুড়ি গ্রামের মৃত হাবিবুর রহমানের পুত্র শামসুল হক (৩৫) ও পাশ্ববর্তী গ্রাম কায়স্থগ্রামের শাওন উল্লার পুত্র মাসুক মিয়া (৪০)। এবং আহত যুবক একই গ্রামের ময়না মিয়ার ছেলে জাহেদ মিয়া (২৫)। খবর পেয়ে ধমকল বাহিনী ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের কাজ চালাচ্ছে।

স্থানীয়রা জানান, গত সোমবার রাত ১০টা থেকে শংকরসেনা গ্রামের জয়নুর মিয়ার টিলা থেকে এক ঠিকাদারের মাধ্যমে মাটি কাটা শুরু করেন ২০/২২ জন শ্রমিক। মঙ্গলবার ভোর রাত ৪টার দিকে হঠাৎ মাটি ধসে পরে চাপা পরে ৩জন।

এসময় অন্যান্য শ্রমিকরা পালিয়ে যায়। সকাল ৭টার দিকে নিহত ব্যক্তিদের লাশ দেখতে পান স্থানীরা। জাহেদ আহত অবস্থায় জীবিত উদ্ধার করা হলেও অপর ২জন শামসুল ও মাসুক ঘটনাস্থলেই মারা যায়।

নিহতের স্বজনদের অভিযোগ মাটি ধসে পরার পর, অন্যান্য শ্রমিকরা পালিয়ে যাওয়া এ মর্মান্তি মৃতু হয়েছে। তাদের মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। স্বজনদের চলছে আহাজারি। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে রয়েছে।

এবং মৃতদেহের সূরতহাল রিপোর্ট তৈরী করছে। এবং ধমকল বাহিনীর একদল সদস্য ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের কাজ চালাচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!