শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বর্তমান সরকার বেকারত্ব দূর করে আত্ম কর্মসংস্থান সৃষ্টি করে দক্ষ জনশক্তি গড়তে কাজ করছে……..জাতীয় যুব নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান এডভোকেট আলমগীর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১ নভেম্বর, ২০১৬

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ থেকেঃ নবীগঞ্জ উপজেলা পলিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোলমডেল। বর্তমান সরকার বেকার যুবকদের প্রশিক্ষনের মাধ্যমে আত্ম কর্মসংস্থান সৃষ্টি করে দক্ষ জনশক্তি গড়তে কাজ করছে।

সরকারের উন্নয়ন কর্মকান্ড বাধাগ্রস্থ করতে বিএনপি জামাত জোট দেশে জঙ্গীবাদ সৃষ্টি করে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করছে। তিনি মঙ্গলবার সকালে নবীগঞ্জ উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে জাতীয় যুব দিবস ২০১৬ উপলক্ষে র‌্যালী শেষে আলোচনা সভা,প্রশিক্ষন সনদপত্র যুব ঋনচেক বিতরন অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

নবীগঞ্জ উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার ভূমি জীতেন্দ্র কুমার নাথের সভাপতিত্বে এবং উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ রুবেল মিয়ার পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম,নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র এটি এম সালম,নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক প্রভাষক উত্তম কুমার পাল হিমেল।

অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম,প্রশিক্ষিত যুবক মোঃ রহমত খাঁন। অনুষ্টানের শুরুতে কোরআন তেলওয়াত করেন মৌলানা আব্দুল করিম,গীতা পাঠ করেন যুব উন্নয়ন অফিসের অফিস সহকারী পানু কুমার চন্দ। শেষে ৬ জন যুবদের মাঝে ৪০ হাজার টাকা করে ঋনের চেক বিতরন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!