বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৪:৫০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি ১০ লক্ষাধিক টাকার মালামাল খোয়া

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০১৬

নবীগঞ্জ প্রতিনিধিঃ 
নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের বেতাপুর গ্রামের আউশকান্দি রশিয়দিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় ও কলেজের সভাপতি হাজী সুহুল আমীনের বাড়ীতে গত মঙ্গলবার গভীর রাতে এক দুর্ধর্ষ ডাকাতি সংঘঠিত হয়েছে।

সংঘবদ্ধ ডাকাতদল বাড়ীর লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি ও মারপিট করে নগদ টাকা, স্বর্নালংকার, কয়েকটি দামী মোবাইলসহ অন্তত ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ম সুত্রে জানা যায়, ওই দিন রাতে ১০/১২ জনের একদল স্বশস্ত্র ডাকাতদল বাড়ীর বসতঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে বাড়ীর সবাইকে অস্ত্রের মুখে জিম্মি ও মারপিট করে নগদ টাকা, ৮ ভরি স্বর্নালংকার, ৪টি দামী মোবাইল ফোন, দামী কাপড়চোপড় ও অনান্য আসবাবপত্রসহ অন্তত ১০ লাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। প্রায় ১ ঘন্টা ব্যাপী সময় চলে ডাকাতদের তান্ডবলীলা।

ডাকাতিকালে ঘরের বিভিন্ন আসবাসপত্র ব্যাপক ভাবে ভাংচুর করে সবকিছু তছনছ করে ফেলে। বুধবার সকালে নবীগঞ্জ থানার একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি বাড়ীর লোকজনকে ডাকাতদের গ্রেফতারের আশ্বাস দেন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!