রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে বিশ্ব এইডস দিবস পালিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০১৬

নিজস্ব প্রতিনিধি : ‘আসুন ঐক্যের হাত তুলি, এইচআইভি প্রতিরোধ করি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে হবিগঞ্জে বিশ্ব এইডস দিবস পালিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় র‌্যালি ও পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে সকালে টাউন হলের সামন থেকে শহরে একটি র‌্যালি বের করা হয়। পরে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল প্রাঙ্গণে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ এমরান হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির।

সভায় বক্তব্য রাখেন, হবিগঞ্জ সিভিল সার্জন ডাঃ দেবপদ রায়, সহকারি পুলিশ সুপার রাসেলুর রহমান প্রমুখ। এছাড়াও হবিগঞ্জ নার্সিং ইনস্টিটিউটের শিক্ষার্থীসহ বিভিন্ন এনজিও প্রতিনিধিগণ র‌্যালি ও আলোচনা সভায় অংশ নেয়।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেন, এইচআইভি সম্পর্কে সাধারণ জনগণের মাঝে সচেতনতা বৃদ্ধি করতে হবে। বর্তমান সরকারের স্বাস্থ্যক্ষেত্রে ব্যাপক উন্নয়নের অংশ হিসাবে এইচআইভি ভাইরাস নিয়ন্ত্রণে নানা উদ্যোগ হাতে নিয়েছে। তিনি বলেন, এইডস থেকে দূরে থাকতে ধর্মীয় অনুশাসন মেনে চলতে হবে এবং রক্ত দেয়া-নেয়ায় সতর্কতা অবলম্বন করতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!