শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ৮ম শ্রেণীর ছাত্রের গলা কাটা লাশ উদ্ধারের ঘটনায় ৪দিন অতিবাহিত হলেও গ্রেফতার হয়নি কেউ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ উপজেলার ক্রাইমজোন হিসাবে খ্যাত দীঘলবাক ইউনিয়নের বোয়ালজুর গ্রামে ৮ম শ্রেনীর ছাত্র শাহনাজের গলা কাটা লাশ উদ্ধারের ঘটনায় খুনিরা এখনও রয়েছে ধরাছোয়ার বাইরে। থানায় মামলা হলে ও এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে গ্রেফতারের খবর পাওয়া যায়নি। অপরদিকে সন্তান হারানোর বেদনায় কিশোর শাহনাজের মা ময়না বিবি সহ তার স্বজনদের আহাজারিতে এলাকার আকাশ বাতাশ ভারি হয়ে উটেছে।

তাদের বাড়ীতে এখনও চলছে কান্নাররোল। ঘটনার খবর পেয়ে গত বুধবার রাতে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার, আ.স.ম শামসুর রহমান ভুইয়া, সহকারী পুলিশ সুপার দক্ষিন সার্কেল রাসেলুর রহমান ও মামলার তদন্ত কর্মকর্তা পলাশ চন্দ্র দাশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এবং নিহত শাহনাজের স্বজন ও গ্রামের লোকজনের সাথে কথা বলে আশ্বস্থ করেছেন খুনিদের গ্রেফতারে পুলিশের সর্বাত্মক চেষ্টা করা হচ্ছে।

উল্লেখ্য, গত ৪ ডিসেম্বর রবিবার রাত ১০ টার দিকে ওই গ্রামের ইউনুছ মিয়ার ছেলে ৮ম শ্রেণীর ছাত্র শাহনাজকে ফুটবল খেলার পোষ্ঠার বিতরনের জন্য ঘর থেকে ডেকে নেয় একই গ্রামের গিয়াস উদ্দিনের পুত্র জসিম আহমদ লিজু, সাজু মিয়া, আব্দুল জলিলের পুত্র তুয়েল মিয়া, আব্দুর রহিমের পুত্র ফরহাদ মিয়া, মাসুক মিয়ার পুত্র খালেদ মিয়াসহ অজ্ঞাতনামা কয়েকজন। এর পর থেকে শাহনাজ আর বাড়িতে ফিরেনি।

সারা রাত ব্যাপি শাহনাজের পরিবারের লোকজন তাকে গ্রামের বিভিন্নস্থানসহ আত্মীয় স্বজনের বাড়িতে খোজাখুজি করেন। এক পর্যায়ে পরের দিন ৫ ডিসেম্বর সোমবার সকাল ৭ টার দিকে স্থানীয় লোকজন দেখতে পান কালিগঞ্জের নিকটে জোয়াল ভাঙ্গা হাওরে পড়ে আছে শাহনাজের গলা কাটা লাশ। পরে খবর পেয়ে সকাল ১০টার দিকে নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরন করে। পোষ্টমর্টেমের শেষে ওই দিন রাত ৯টায় শাহনাজের লাশ নিজ বাড়ীতে আসলে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা হয়।

গ্রামের আকাশ বাতাশ ভারি হয়ে উঠে। পরে রাত সাড়ে ৯টায় নিহতের জানাযার নামাজ শেষে গ্রামের পঞ্চায়েতি কবর স্থানে দাফন করা হয়। এ ঘটনায় গত মঙ্গলবার রাতে নিহতের ভাই শাহিদ মিয়া বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এদিকে নিহতের মা হুসনা বেগম ওরপে ময়না বিবি অভিযোগ করে বলেন, আমার ছেলেকে পাষন্ডরা নির্মমভাবে হত্যা করেছে। ঘটনার ৩দিন অতিবাহিত হলেও খুনিদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। আমি আমার ছেলে হত্যার আসামীদের গ্রেফতারের দাবী জানাই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!