বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে পুকুর থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৫

9687
আজমিরীগঞ্জ থেকে সংবাদদাতা : আজমিরীগঞ্জে মসজিদের পাশের পুকুর থেকে গলায় লোহার রড বাঁধা অবস্থায় এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার বেলা ১১টায় আজমিরীগঞ্জ পৌর এলাকার ভূইয়া মার্কেট মসজিদের পাশের পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় আজমিরীগঞ্জ বাজারের ব্যবাসায়ীদের মধ্যে আতংক বিরাজ করছে। পুলিশ জানায়, আজমিরীগঞ্জ বাজারের দয়াল হার্ডওয়্যার এন্ড মেশিনারীজ এর স্বত্ত্বাধিকারী নান্টু দেব রোববার রাতে নিখোঁজ হন। বহু খোজাখুজি করেও তাকে কোথাও না পেয়ে তার আত্মীয়-স্বজনরা গতকাল সকালে দোকানে এসে ডাকাডাকি করে।

দোকানের ভেতর থেকে কোন সাড়া না পেয়ে লোকজন দোকানের পেছনের দরজাটি খুলা দেখতে পান। এ সময় দোকানের পাশের দকিণ দিকের পুকুর পাড়ে জুতা, মাফলার, ও একটি মোবাইল সেট পাওয়া যায়। এতে তার আত্মীয়-স্বজনের সন্ধেহ হলে বাজারের ব্যবসায়ীরা পুকুরে জাল ফেলে খুজতে থাকে। এক পর্যায়ে বেলা ১১ টার দিকে ব্যবসায়ী নান্টু দেবের মৃত দেহটি জালে ভেসে উঠে। এ সময় লাশের গলায় প্রায় ৪০ কেজি ওজনের একটি লোহার রড বাঁধা ছিল। লাশের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা যায়। খবর পেয়ে আজমিরীগঞ্জ থানার এস আই মফিজুল ইসলাম লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

পুলিশের ধারণা লাশটি যাতে ভেসে না উঠতে পারে সেজন্য শরীরে লোহার রড বেধে লাশটি ডুবিয়ে রাখে ঘাতকরা। সহকারী পুলিশ সুপার মাসুদুর রহমান মনির ঘটনার সত্যতা স্বীকার করেছেন। এ ঘটনায় নিহত নান্টু দেবের ভাতিজা পলাশ চন্দ্র দেব বাদী হয়ে আজমিরীগঞ্জ থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছে। নান্টু দেব কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার ভাটি রাজিবপুর গ্রামের মৃত গোপাল দেবের পুত্র।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!