শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে হরতাল চলাকালীন সময়ে ২০ দলের বিক্ষোভ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৫

michil
নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জে দেশব্যাপী ৭২ ঘন্টা হরতালের ৩য় দিন মঙ্গলবার স্বতস্পূর্তভাবে পালিত হয়েছে। শহরের গুরুত্বপুর্ণ পয়েন্ট ও সড়কে সকাল থেকেই পিকেটিং করেছে বিএনপি, জামায়াত, যুবদল, ছাত্রদল ও ইসলামী ছাত্রশিবিরসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। পুলিশ ছিল কড়া সর্তক অবস্থায়। তবে কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই হরতালের ৩য় দিন অতিবাহিত করে ২০ দলীয় জোট।

বেলা বাড়ার সাথে সাথে জোটের নেতাকর্মীদের ভিড় জমে। পরে হরতাল চলাকালে শহরে বিক্ষোভ সমাবেশ অনুষ্টিত হয়েছে।

মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে স্থানীয় নতুন বাজার মোড়ে বিশাল সমাবেশ অনুষ্টিত হয়েছে।

পৌর বিএনপির সভাপতি প্যানেল মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরীর সভাপতিত্বে এবং কলেজ ছাত্রদলের আহবায়ক অলিউর রহমান অলির পরিচালনায় এতে বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চৌধুরী সেফু, পৌর জামায়াত আমির সাইদুল হক চৌধুরী সাদিক, নবীগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান হাজী আব্দুল মোক্তাদির চৌধুরী, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সেচ্ছাসেবক দলের আহবায়ক শিহাব আহমেদ চৌধুরী, উপজেলা যুবদলের সভাপতি এটিএম সালাম, পৌর জামায়াত সেক্রেটারী আব্দুল মুকিত পাঠান, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর যুবরাজ গোপ, পৌর বিএনপির সহ-সভাপতি নাসির আহমেদ চৌধুরী, মুসফিকুজ্জামান চৌধুরী নোমান, সাদিকুর রহমান শিশু, জামায়াত নেতা মিজানুর রহমান চৌধুরী, পৌর যুবদলের আহবায়ক আব্দুল বাকের চৌধুরী এমরান, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক সোহেল আহমেদ চৌধুরী রিপন, উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক মনর উদ্দিন, মৎস্যজীবী দলের আহবায়ক সাহেব আলী, পৌর যুবদলের সাবেক আহবায়ক সাহেদুল ইসলাম চৌ: রিপন, উপজেলা শিবির সভাপতি মোজাহিদুল ইসলাম, শ্রমিকদলের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান চৌধুরী, সহ-সভাপতি আহমদ ঠাকুর রানা, সাংগঠনিক জিতু মিয়া সেন্টু, সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক যোশেফ বকত চৌধুরী, শাহিদ আহমেদ তালুকদার, শাহ্ রুহেল, পৌর সেচ্ছা সেবক দলের যুগ্ম আহবায়ক ফজলুল হক, জাকিরুল ইসলাম জাকির, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক পরান আহমেদ শানু, আঃ শহিদ, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মিজানুর রহমান জুয়েল, যুগ্ম আহবায়ক আবুল কালাম মিঠু, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক নাজির আহমেদ চৌ: সমিরুল হক, কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক জিয়াউল ইসলাম জিয়া, জুনেদ আহমেদ, কলেজ শিবির সভাপতি আলিমুল ইসলাম, শিবির নেতা আল-আমিন প্রমূখ।

সভায় বক্তারা বলেন গুম ও ক্রসফায়ার করে গণ-আন্দোলন বন্ধ রাখা যাবেনা, এই সরকার ইয়াহিয়া ও আইয়ূব খানের মত আচরণ করছে। জণগণের ভোটের অধিকার প্রতিষ্ঠায় বিএনপি নেতা-কর্মীদের যে কোন ত্যাগ স্বীকার করতে প্রস্তুত থাকতে হবে। আরো বলেন বন্দীশালায় আটক সকল রাজ-বন্দীদের নি:শর্ত মুক্তি দাবী করা হয় এবং সরকারের পদত্যাগের মাধ্যমে মাধ্যমে নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবী আদায় করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!