বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ ভূমি অফিস উদ্বোধনের আগেই ফাটল!

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৫

1678
সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ): হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ ইউনিয়ন ভূমি অফিসের নতুন ভবন নির্মানের এক বছরেও ব্যবহারের অনুমতি মেলেনি। তবে উদ্বোধনের আগেই ভবনে ফাটল দেখা দিয়েছে।

বৃহস্পতিবার সকালে হবিগঞ্জের জেলা প্রশাসক মোঃ জয়নাল আবেদীন ভূমি অফিস নতুন ভবনে কর্মকর্তা-কর্মচারীদের দাপ্তরিক কাজের অডিট করতে এসে নতুন ভবনের নির্মানে ফাটল ও ভবন দেবে যাওয়া এ দৃশ্য দেখে ক্ষোভ প্রকাশ করেছেন।

এদিকে নবাগত ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা মোঃ দিদার হোসেন দায়িত্ব পালনের পর থেকে নতুন ভবন ত্রুটিপূর্ণ নির্মানে ঝুঁকি নিয়ে কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

এব্যাপারে উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে। কত টাকা মধ্যে এ ভবনের কাজ হচ্ছে এবং ঠিকাদার প্রতিষ্ঠানের কে ছিলেন এ প্রতিনিধি সৈয়দ আখলাক উদ্দিন মনসুরকে তথ্য দিতে তহসিলদার নারাজ।

২০১২-২০১৩ সালে অর্থ বৎসরে শায়েস্তাগঞ্জ ইউনিয়ন ভূমি আফিসের পরিত্যক্ত ভূমির উপর নতুন ভবন নির্মাণ ত্রুটির কারণেই ভবনটির বাহিরে এবং ভীতরে বিভিন্ন স্থানে ইতোমধ্যে বড়বড় ফাটল, নীচের ফ্লোর কষে উঠে ছোট-বড় গর্ত সৃষ্ঠি সহ দুই স্থানে ভবন দেবে গিয়েছে।

২০১৪ সালে উক্ত নতুন ভবনটি ঠিকাদার প্রতিষ্ঠান তখনকার দায়ীত্বপ্রাপ্ত ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা মোঃ রেজাউল করিম এর কাছে দায়ীত্ব হস্থান্তর করে দিলে ১ বছর যেতে না যেতেই বিভিন্ন স্থানে ফাটল দেখা দেয় এবং এখন পর্যন্ত ভবনটি উদ্ধোধন করা হয়নি। ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীরা পূর্বে পুরাতন ভবনে কার্যক্রম ছেড়ে দিয়ে নতুন ভবনে এসে ঝুকি নিয়ে কোন রকমে চলছে ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা-কর্মচারীদের কার্যক্রম। যে কোন সময় ঘটতে পারে মারাত্মক দুর্ঘটনা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!