বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

এসএসসির রোববারের পরীক্ষা শুক্রবার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৫

528
ঢাকা: বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের হরতালের কারণে রোববারের এসএসসি ও সমমানের পরীক্ষা পেছানো হয়েছে। আগামী শুক্রবার সকাল ৯টায় এই পরীক্ষা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

রোববার থেকে বিএনপি জোটের ৭২ ঘণ্টার হরতাল ঘোষণার পর শনিবার দুপুরে আনুষ্ঠানিকভাবে পরীক্ষা পেছানোর কথা জানান মন্ত্রী।

রোববার এসএসসিতে গণিত (আবশ্যিক), দাখিলে ইংরেজি (শুধু অনিয়মিত পরীক্ষার্থীদের জন্য), ইংরেজি প্রথম পত্র, এসএসসি ভোকেশনালে রসায়ন বিজ্ঞান-২ (১৯২৬) (সৃজনশীল), রসায়ন বিজ্ঞান-২ (৮১২৬) (সৃজনশীল/সাধারণ) এবং ভোকেশনাল দাখিলে রসায়ন বিজ্ঞান-২ (১৭২৬) (সৃজনশীল) ও রসায়ন বিজ্ঞান-২ (৮৫২৬) (সৃজনশীল) বিষয়ের পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

এবারের এসএসসি পরীক্ষায় সারাদেশের প্রায় ১৫ লাখ শিক্ষার্থী অংশ নিচ্ছে। ২ তারিখ এ পরীক্ষা শুরুর কথা থাকলেও বিএনপি জোটের লাগাতার অবরোধের সঙ্গে হরতালের কারণে প্রথম থেকেই বিঘ্নিত হচ্ছে এসএসসি পরীক্ষা। শিক্ষামন্ত্রী কয়েকবার হরতাল না দেয়ার অনুরোধ জানালেও তাতে সাড়া দেননি আন্দোলনে থাকা ২০ দলের নেতারা।

এই জোটের হরতালের কারণে এরআগে ২, ৪, ৮, ১০ ও ১২ ফেব্রুয়ারির নির্ধারিত ৩৭টি বিষয়ের পরীক্ষা পেছাতে বাধ্য হয় শিক্ষা মন্ত্রণালয়।

পরীক্ষা শুরুর পর থেকেই হরতালের কারণে শুধুমাত্র শুক্র ও শনিবার পরীক্ষা নিতে পেরেছে কর্তৃপক্ষ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!