শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

অলিপুরে প্রাণ কোম্পানীর সিকিউরিটি গার্ডদের উপর হামলা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৫

4785
হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ সদর উপজেলার অলিপুরে প্রাণ ইন্ডাস্ট্রিয়াল পার্কের ভেতর থেকে বিস্কুট নিয়ে যেতে বাধা দেয়ায় এলাকার কতিপয় যুবকদের হামলায় প্রাণ কোম্পানীর ৪ সিকিউরিটি গার্ড আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় ৩ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত সূত্র জানায়, প্রতিদিন এলাকার কিছু উশৃঙ্খল যুবক প্রাণ ইন্ডাস্ট্রিয়াল পার্কের ভিতরে প্রবেশ করে বিস্কুটসহ অন্যান্য মালামাল নিয়ে যায়। প্রাণ কোম্পানীর সিকিউরিটি গার্ড শফিক আহমেদ জানান, গতকাল সন্ধ্যা ৭টার দিকে কিছু যুবক কোম্পানীর ৩নং বিল্ডিং থেকে বিপুল পরিমাণ মামা বিস্কুটের প্যাকেট নিয়ে যাচ্ছিল। এ সময় কোম্পানীর সোহাগ মোল্লা ও বিপুল মিত্রসহ অন্যান্য সিকিউরিটি গার্ডরা তাদের বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে যুবকরা তারা সিকিউরিটি গার্ডদের উপর হামলা চালায়। তাদের বাঁচাতে অন্যান্য সিকিউরিটি গার্ড আসে। এ সময় বাইর থেকে আরো লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের কোম্পানীর লোকজনদের উপর হামলা করে চলে যায়। এতে কোম্পানীর সিকিউরিটি গার্ডের সুপারভাইজার ফজলুর রহমানসহ ১০ জন আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত সিকিউরিটি গার্ড সোহাগ মোল্লা, বিপুল মিত্র ও আবিদুর রহমানকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত সিকিউরিটি গার্ড আব্দুল আজিজ, কামাল ফকিরসহ অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার ওসি ইয়াসিনুল হক জানান, এ ব্যাপারে কোন অভিযোগ দায়ের করা হয়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!