বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

এমপি আবু জাহিরকে মোবাইল ফোনে হত্যার হুমকি ॥ স্বেচ্ছাসেবক লীগ নেতা আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৪ ডিসেম্বর, ২০১৪

21251হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহিরকে মোবাইল ফোনে এসএমএস-এর মাধ্যমে হত্যার হুমকি দেয়ার অভিযোগে হবিগঞ্জ সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক এনামুল হক বিপ্লবকে আটক করেছে পুলিশ। আটককৃত বিপ্লব হবিগঞ্জ সদর উপজেলার পইল গ্রামের আব্দুস সোবহানের পুত্র। গতকাল বুধবার রাত ৯টার দিকে তাকে আটক করা হয়।
পুলিশ ও দলীয় সূত্র জানায়, গত ২৭ নভেম্বর রাত ৮টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হবিগঞ্জ আগমন উপলক্ষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলের প্রস্তুতি সভা চলছিল। সভায় এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহিরের বক্তব্য চলাকালে তার মোবাইলে ০১৭১৭৫৪০৯৯৯ নম্বর মোবাইল ফোন থেকে একটি ম্যাসেজ আসে। তাতে লেখা ছিল ‘আই কিল ইউ’। এমপি অ্যাডভোকেট আবু জাহির ম্যাসেজটি দেখে বক্তব্য বন্ধ রেখে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমপি অ্যাডভোকেট আব্দুল মজিদ খানকে ম্যাসেজটি দেখান। এমপি মজিদ খান ম্যাসেজটি সভায় পড়ে শোনান। পরবর্তীতে প্রধানমন্ত্রীর আগমনে যাতে কোন ধরনের বাধা সৃষ্টি না হয় এজন্য আর এ বিষয়টি নিয়ে কোন আলাপ আলোচনা করা হয়নি। এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হবিগঞ্জ সফর শেষে এমপি আবু জাহির হবিগঞ্জ সদর থানাকে বিষয়টি অবগত করেন। সদর থানার ওসি নাজিম উদ্দিন কয়েকদিন এই মোবাইল ফোনটিতে ফোন করে ফোনটি বন্ধ পান। পরবর্তীতে পুলিশ নানাভাবে তল্লাশি চালিয়ে নিশ্চিত হয় যে এই নাম্বারটি হবিগঞ্জ সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক এনামুল হক বিপ্লবের। এ প্রেক্ষিতে গতকাল রাত ৯টার দিকে সদর থানার ওসি নাজিম উদ্দিন, এসআই ইন্দ্রনীল ভট্টাচার্য্য ও এসআই মিজানুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ বিপ্লবের বাড়ি সদর উপজেলার পইল গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে। যে মোবাইল নাম্বার থেকে এমপি আবু জাহিরকে এসএমএস করা হয়েছিল সেই সিম কার্ডটি বিপ্লবের কাছে পায় পুলিশ। এ সময় পুলিশ এনামুল হক বিপ্লবকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, গত ২৯ নভেম্বর তার ব্যবহৃত মোবাইল ফোনের সিম হারিয়ে গিয়েছিল। পরবর্তীতে সে সিমটি নতুন করে তুলে। যে কারণে এ বিষয়ে সে কিছু জানে না। গতকাল রাত ১২টা পর্যন্ত তাকে হবিগঞ্জ সদর থানায় জিজ্ঞাসাবাদ চলছিল।
হবিগঞ্জ সদর মডেল থানার ওসি নাজিম উদ্দিন জানান, এ ঘটনার সাথে এনামুল হক বিপ্লব জড়িত কি-না তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে তার ব্যবহৃত মোবাইল ফোন থেকে ম্যাসেজটি গিয়েছে এটি সত্য।
থানায় আটক এনামুল হক বিপ্লব জানায়, সে এ ঘটনার সাথে জড়িত নয়। যে বা যারা জড়িত হোক তদন্ত করে এর বিচার হোক। গতকাল রাতে এ রিপোর্ট লেখার সময় হবিগঞ্জ সদর থানায় আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা ভিড় জমান। সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম আহবায়ক এনামুল হক বিপ্লবের আটকের খবরে গতরাতে তাকে দেখতে থানায় যান জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ফয়জুল বশির চৌধুরী সুজনসহ স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!