রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শেকড় ফেইসবুক ফেইজের উদৌগে ঈদ বস্ত্র বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৪ জুন, ২০১৭

নিজস্ব প্রতিনিধি : স্বেচ্ছাসেবী সংগঠন “শেকড় ফেইসবুক ফেইজ” বড়কোটা বাজার, চুনারুঘাট, হবিগঞ্জ এর উদৌগে উবাহাটা ইউনিয়নের কয়েকটি গ্রামের অসহায় এলাকাবাসীদের মধ্যে নতুন ঈদ বস্ত্র বিতরণ করে।

অদ্য ২৪ জুন ২০১৭ তারিখ “শেকড় ফেইসবুক ফেইজ” বড়কোটা বাজার কর্তৃক আয়োজিত এই ঈদ বস্ত্র বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনকল্যান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বশির আহম্মেদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল কাদির মাষ্টার, সমাজসেবক মেনু মিয়া, বাজার কমিটির সদস্য আব্দুল হাই, আশার এবিএম মনিরুজ্জামান তরফদার রিপন, কায়েশ আহম্মেদ , আলী আহম্মদ এছাড়াও সংগঠনটির যারা পরিচালনা করেন তাদের মধ্যে উপস্থিত ছিলেন এ কে এম নুরুজ্জামান তরফদার স্বপন, মোঃ রুয়েল তালুকদার, সি আর সুমন, মোঃ শাওন আহমেদ, মোঃ রাজু আহমেদ, মোঃ ফয়সাল আহমেদ, শাহ পলাশ, এখলাছ মিয়া, সহ শতাধিক ব্যক্তিবগ ।

ঈদ বস্ত্র বিতরণ কর্মসূচির শুরুতে এক বক্তৃব্যে প্রধান অতিথি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে সংগঠনটির কাজে সকল প্রকার সার্বিক সহযোগীতা করার ইচ্ছা পোষণ করেন। যারা সংঘটনের পরিচালনা করেন তারা বলেন প্রতিবছর এই সংঘটন এর মাধ্যমে শীতবস্ত্র বিতরণ, অসহায়দের আর্থিক সহায়তা, মৃত ব্যক্তিদের দাফন কাপন বাবদ আর্থিক সহযোগীতা, বিশেষ দিবষ উপলক্ষে খাবার বিতরণ এবং ঈদে নতুন বস্ত্র বিতরণ সহ এই সংগঠন ইতিপূর্বৈ কাজগুলোর করে আসছে ।

তারা বলেন এই কাজগুলো যেন সামাজিক দায়বদ্ধতার কারনে করে থাকেন। তাদের পূর্বের সকল কাজগুলো প্রতিবছর সতস্ফুর্তভাবে করার আশা ব্যক্ত করেন। বিতরন শেষে ইফতার এর আয়োজন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!