বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হপবিস’র পরিচালক সাজ্জাদ’র দাফন সম্পন্ন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৫

10994844_1588357154738654_2110179913_n

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি:
হবিগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির পরিচালক-১১ এলাকার নবনির্বাচিত পরিচালক সাজিদুর রহমান সাজ্জাদ এর দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার বাদ আছর নিহতের গ্রামের বাড়ি জারুলিয়ায় জানাজা শেষে পারিবারিক কবরস্তানে দাফন করা হয়।

জানাজায় হপবিস’র জিএম, আওয়ামীলীগ সভাপতি এডভোকেট আকবর হোসেন জিতু, ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান, বিশিষ্ঠ আইনজীবি এডভোকেট আবুল খয়ের, লস্করপুর ভ্যালীর সভাপতি ও চন্ডিছড়া চা বাগান ব্যবস্থাপক চৌধুরী মুরাদ আহমেদ, ইউপি চেয়ারম্যান মাওলানা তাজুল ইসলাম, আবেদ হাসনাত চৌধুরী সনজু, আঃ লতিব, হপবিস এর সভাপতি এডভোকেট মিজানুর রহমান, চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির সেক্রেটারি আবুল কালাম আজাদসহ কয়েক হাজার মুসল্লী অংশ নেয়।

তার মৃত্যুতে চুনারুঘাটের বিভিন্ন শ্রেণী পেশার লোকজন গভীর শোক প্রকাশ করেছেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকেল ৪টায় তিনি শায়েস্তাগঞ্জস্থ পল্লী বিদ্যুত সমিতির হেডকোয়ার্টারে শপথ নেওয়ার পর পরই হৃদরোগে আক্রান্ত হলে তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্ত্তি করার পর সেখানে তিনি মারা যান (ইন্না… রাজিউন)। মৃত্যৃকালে তিনি ২ ছেলে মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য আত্বীয় স্বজন ও গুনগ্রাহী রেখে যান।

গত ১৮ ফেব্রুয়ারী চুনারুঘাট উপজেলার গাজীপুর, আহমদাবাদ, দেওরগাছ, পাইকপাড়া ও মিরাশী ইউনিয়ন নিয়ে গঠিত হবিগঞ্জ পল্লী বিদ্যুত সমিতি র এলাকা-১১ থেকে তিনি পরিচালক নির্বাচিত হন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!