মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ে গাছের টেন্ডার নিয়ে ক্রেতাদের মধ্যে উত্তেজনায় নিলাম বাতিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১ মার্চ, ২০১৫

478
নিজস্ব প্রতিনিধি : শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ে গাছের টেন্ডার নিয়ে ক্রেতাদের মধ্যে উত্তেজনা দেখা দেয়ায় নিলাম বাতিল করা হয়েছে। এ ব্যাপারে টেন্ডারে অংশ নেয়া সিদ্দিক মিয়া, আক্কাছ মিয়া, মাসুক মিয়া, টিপু মিয়া, আলাউদ্দিন আহমেদ, আব্বাস উদ্দিন, জয়নাল সরদার, আব্দুল মন্নানসহ প্রায় ২০ ব্যক্তি অভিযোগ করেন- এখানে ওপেন টেন্ডারের কথা বলে শর্ত আরোপ করা হয়েছে। এ নিয়ে দিনব্যাপী তাদের মধ্যে উত্তেজনা চলে। পরে কর্তৃপক্ষ নিলাম বাতিল করেন।
সূত্র জানায়, স্কুল কর্তৃপক্ষ বিজ্ঞপ্তির মাধ্যমে গাছের টেন্ডার আহবান করেন। এ সংবাদ জানতে পেরে শনিবার সকাল থেকে স্কুল প্রাঙ্গণে নিলামে অংশ নিতে ব্যবসায়ীরা এসে জামানত জমা দেন। এ সময় কর্তৃপক্ষ তাদের জানান, নিয়মনীতি অনুসারে নিলাম দেয়া হবে। কর্তৃপক্ষের নীতি জানতে পেরে তাদের মধ্যে উত্তেজনা দেখা দিলে নিলাম বাতিল করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!