সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ঈদের দ্বিতীয় দিনে সাতছড়ি জাতীয় উদ্যানে পর্যটকদের ভীড়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০১৭
Exif_JPEG_420

আজিজুল হক নাসিরঃ প্রাকৃতিক সৌন্দর্যের লীলা ভূমিতে ভরপুর চুনারুঘাট উপজেলার অন্যতম লীলা ভূমি সাতছড়ি জাতীয় উদ্যান।

বিভিন্ন প্রকারের ১৯০ প্রজাতের বৃক্ষ, ১৯৭ প্রজাতের জীব, ১৪৯ প্রজাতের পাখি, পাহাড় ও পাহাড়ী পরিবারের সমারোহ থাকা এ উদ্যানে প্রতিদিনই দর্শনার্থীদের আসা-যাওয়া থাকলে ৩ আগস্ট রবিবার পবিত্র ইদুল আযহার দ্বিতীয় দিনে হাজার হাজার পর্যটকের ভীড় পরিলক্ষিত হয়েছে। দেশের বিভিন্ন এলাকা থেকে ব্যবসায়ী, সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারী, প্রবাসি, স্কুল-কলেজের ছাত্র-ছাত্রী সহ বিভিন্ন পেশার লোকজন ছুটে এসেছেন সপরিবারে প্রকৃতির এ লীলা উপভোগ করতে।

৭৮৯

ঈদ উপলক্ষে এখানে রাখা হয়েছে বিশেষ নিরাপত্তা। চুনারুঘাট থানার এস,আই মোখলেসুর রহমানের নেতৃত্বে পুলিশকে তৎপর দেখা গেছে। এর আকর্ষন বাড়াতে জাদু- নাগরদোলা ইত্যাদিও রাখা হয়েছে। পর্যটকদের সুবিধার জন্য বসার স্থান, দোলনা সহ আরো কিছু সুযোগ সুবিধাও দেখা গেছে এ উদ্যানে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!