শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নোয়াপাড়ায় চলছে মরন নেশার মাদকের জমজমাট ব্যবসা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১ মার্চ, ২০১৫

56247
স্টাফ রিপোর্টারঃ হবিগঞ্জ মাধবপুর উ্পজেলার নোয়াপাড়া এলাকার বিভিন্ন স্থানে ফেনসিডিল,ইয়াবা,ও গাঁজা ব্যবসা জমজমাট হয়ে উঠেছে। মাদক ব্যবসায়ীর পুলিশ, ডিবি, র ̈াব ও বিজিবির হাতে ধরা পড়লে ও আইনের ফাঁক ফোক দিয়ে বের হয়ে এসে ফের এসব মাদক ব্যবসা পুরোদমে চালিয়ে যাচ্ছে।

এ ব্যবসায়ে নিজেদের জড়িয়ে উচ্ছন্নে যাচ্ছে বিত্তশালীদের বখে যাওয়া সন্তানরা। মাদক ব্যবসায়ীরা তাদেরকে ফেরীওয়ালা হিসেবে ব্যাবহার করছে। ফলে হাত বাড়ালেই নোয়াপাড়াসহ বিভিন্ন স্থানে পাওয়া যাচ্ছে মরন নেশা ফেনসিডিল, ইয়াবা ও গাঁজা। মোট কথা মাদক এখন যুব সমাজের হাতের নাগালে থাকায় বিপদগামী হচ্ছে নোয়াপাড়াসহ জেলার যুবকরা মরন নেশায় জড়িয়ে পড়ছে।

অনুসন্ধানে জানা যায়, সাম্প্রতিক সময়ে যৌন উত্তেজক ইয়াবা ট্যাবলেট যুব সমাজের নিকট প্রিয় হয়ে উঠেছে। এরর দাম কম হওয়ায় বখে যাওয়া যুবকরা ফেনসিডিল ও ইয়াবা প্রতিবেশি ঝুঁকছে।
মাদক ব্যবসায়ীরা যুবকদের এই দুর্বলতাকে টার্গেট করে জেলায় তুলা ব্যবসায়ী মোঃ আকবর আলীর পুত্র মাদক ব্যবসায়ী মোঃ মনির মিয়া (৪২) নামে যুবক দীর্ঘ দিন যাবত নোয়াপাড়া এলাকায় মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মোঃ আকবর আলীর মেয়েকে নোয়াপাড়া কররা গ্রামে বিয়ে দিয়ে উক্ত গ্রামে আকবর আলী বিপুল পরিমাণ সম্পদ ক্রয় করে বসবাস করছে তার পরিবারের লোকজনদেরকে নিয়ে। আকবর আলীর পুত্র মোঃ মনির মিয়া দীর্ঘদিন যাবত কররা গ্রামে অবস্থান করে নোয়াপাড়া এলাকা সহ জেলার বিভিন্ন স্থানে মাদক পাচার ও ম্যাদক ব্যবসা করে যাচ্ছে আড়ালে। কিন্তু প্রশাসন এদের প্রতি কোন নজর না দিয়ে মাসিক মুনাফার মাধ্যমে এই ব্যবসা চালাচ্ছে। এই মাদক ব্যবসা নোয়াপাড়া এলাকায় দমন করা যাচ্ছে না বলে এলাকাবাসী সনেচতন মহল এ প্রতিনিধিকে জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!