শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আলেয়া-জাহির কলেজের নবীণবরণ অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ হবিগঞ্জ একটি আলোকিত জেলায় রূপান্তরিত হয়েছে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৭

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, আজ যারা কলেজে নতুন ভর্তি হয়েছে, তারদেরকেই আগামী দিনে উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশের হাল ধরবে। তাই সকল শিক্ষার্থীকে সু-শিক্ষায় শিক্ষিত হতে হবে। বর্তমান সরকার শিক্ষাক্ষেত্রে ব্যাপক সুযোগ-সুবিধা বৃদ্ধি করেছে। ফলে ছেলেমেয়েকে পড়াশোনা করাতে অভিভাবকদের আর বেশি চাপে পড়তে হয় না।

শনিবার দুপুরে হবিগঞ্জ আলেয়া-জাহির কলেজে নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রেজিস্টার্ড প্রাথমিক বিদ্যালয় গুলোকে জাতীয়করণ করে শিক্ষাকে সকলের জন্য সহজ করে দিয়েছেন। বিনা বেতনে অধ্যয়ন ও বিনামূল্যে বই বিতরণ এবং প্রতি উপজেলায় স্কুল-কলেজ স্থাপনসহ জাতীয়করণ করে সরকার শিক্ষায় ব্যাপক উন্নতি সাধন করেছে।

তিনি বলেন, আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর হবিগঞ্জে অনেকগুলো স্কুল-কলেজ প্রতিষ্ঠাসহ সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করেছি। যার কারণে হবিগঞ্জ এখন একটি আলোকিত এলাকায় রূপান্তরিত হয়েছে। ভবিষ্যতে এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান সংসদ সদস্য।

কলেজের অধ্যক্ষ পার্থ প্রতিম দাশের সভাপতিত্বে ও ইংরেজী প্রভাষক মোঃ রামীম আহমদের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কলেজের নির্বাহী সদস্য মস্তোফা মিয়া, বিশিষ্ট মুরুব্বী মন্নর আলী, রিচি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মহিউদ্দিন চৌধুরী পারভেজ, রিচি ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জিলু মিয়া, জেলা যুবলীগ নেতা শাহ আলম সিদ্দিক, সাধারণ সম্পাদক জাহির মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ছাবু মিয়া, কলেজের প্রভাষক সৈয়দ জুনায়েদ আহমদ, রামেন্দ্র লাল রায়, সাদিরুজ্জামান খান, আফিয়া খাতুন, আব্দুল জলিল রনি, প্রদীপ দাশ, আয়েশা খাতুন, ৭নং ওয়ার্ড আওয়মী লীগ সভাপতি আব্দুল কাইয়ুম, ৮নং ওয়ার্ড সভাপতি সামছুল হক তোতা মিয়া, সাধারণ সম্পাদক গীরেন্দ্র গোপ, মহিলা মেম্বার আফতাবুন্নেছা, বিশিষ্ট মুরুব্বী আব্দুল কাইয়ুমসহ ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং স্থানীয় মুরুব্বীয়ান।

অনুষ্ঠানে প্রধান অতিথিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন কলেজ কর্তৃপক্ষ। পরে নবাগত সকল শিক্ষার্থীকে ফুল দিয়ে বরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!