শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লন্ডনে বসে খালেদা-তারেক দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছেন॥ হবিগঞ্জে মাহবুব উল আলম হানিফ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৩ অক্টোবর, ২০১৭

ছনি চৌধুরী,হবিগঞ্জ প্রতিনিধি ॥ কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি নেত্রী চিকিৎসার কথা বলে লন্ডনে গিয়েছেন।

তিন মাস অতিবাহিত হলেও তিনি এখনো ফিরেননি। খালেদা-তারেক লন্ডনে বসে দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছেন। খালেদা ও তার পুত্রের ষড়যন্ত্র দেশবাসী প্রতিহত করবে। তিনি বলেছেন, বিএনপি-জামায়াত দেশকে অন্ধকারে ঠেলে দিয়েছিল।

আর বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০০৯ সালে ক্ষমতায় এসে দেশকে আলোর মুখ দেখিয়েছেন। তাই দেশের জনগণ আওয়ামী লীগ সরকারকে পছন্দ করে। বৃহস্পতিবার (১২ অক্টোবর) সন্ধ্যায় হবিগঞ্জ জেলা মৎস্যজীবী লীগের সম্মেলন শেষে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। তিনি আরো বলেন, বর্তমান সরকারের আমলে বিভিন্ন উন্নয়ন কর্মকা-ের কথা তুলে ধরে আগামীতেও নৌকায় ভোট দিতে হবিগঞ্জবাসীকে অনুরোধ জানান তিনি। এর আগে বিকেলে সম্মেলনের উদ্বোধন করেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি এবং সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী।

জেলা মৎস্যজীবী লীগের আহবায়ক আব্দুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তাজুল ইসলামের পরিচালনায় সম্মেলন ও জনসভায় কেন্দ্রীয় মৎস্যজীবী লীগ এবং স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ৫ সহ¯্রাধিক নেতাকর্মী ও লোকজন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!