রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে চাইলতা পারা কে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১, আহত ৩

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭

শংকর শীল,চুনারুঘাট (হবিগঞ্জ)থেকেঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় চাইলতা পারা কে কেন্দ্র করে সংঘর্ষে শাহিন মিয়া (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এঘটনায় ৩ জন গুরুতর আহত হয়।

১৭ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার মিরাশী ইউনিয়নের চামলতলী গ্রামে এঘটনাটি ঘটেছে।

আহতরা হলেন – মৃত আনফর আলীর ছেলে কাছিম আলী (৫০) ও কাছিম আলীর স্ত্রী
আজকিরা খাতুন (৪০), সাজেদা খাতুন (১২)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে পাওয়া, ওই এলাকার আফছার উদ্দিনের ছেলে ঘাতক মঈনউদ্দিন (৪০) নামে এক ব্যক্তি কিশোরী সাজেদা খাতুন উপর চাইলতা পারার অভিযোগ এনে তাদের উপর এলোপাতাড়ি হামলা চালায়। তখন ঘাতক মঈনউদ্দিন শাহিন মিয়া কে পিকল দিয়ে ঘা দিলে শাহিন মিয়া ঘটনারস্হলেই মারা যান। এবং ঘাতক মঈনউদ্দিন কাছিম আলী, আজকিরা খাতুন, সাজেদা খাতুন কে ও পিঠিয়ে গুরুতর আহত করেছেন। স্হানীয়রা আহতদের কে চুনারুঘাট সরকারি হাসপাতালে নিয়ে আসলে কত্যর্বরত চিকিৎসক তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছেন।

চুনারুঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে. এম. আজমিরুজ্জামান সত্যতা স্বিকার করে
সাংবাদিক জানিয়েছেন, ঘাতক মঈনউদ্দিন পলাতক রয়েছে তাকে ধরতে আমাদের অভিযান চালানো হচ্ছে। এ রিপোর্ট লেখা আগ পর্যন্ত এব্যাপারে চুনারুঘাট থানায় কোন অভিযোগ দেওয়া হয়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!