রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:১৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সরকারের উন্নয়ন কর্মকান্ডে ভূমিকা রাখছে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রয়েছে সক্রিয় ভূমিকা। এছাড়াও মহান মুক্তিযুদ্ধেও রয়েছে তাদের গৌরবোজ্জ্বল ভূমিকা। স্বাধীনতা পরবর্তী সময় থেকে আজ পর্যন্ত কর্মদক্ষতার পরিচয় দিয়ে আসছে এই বাহিনী।

গতকাল রবিবার বেলা ১২টায় হবিগঞ্জ জেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা আনসার সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাাহির আরো বলেন, কর্মমুখী ও কারিগরী প্রশিক্ষণের মাধ্যমে যুবসম্পদকে কর্মদক্ষ করে গড়ে তুলতে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ সরকার। আর এই সকল কর্র্মকান্ডেও রয়েছে আনসার-বিডিপি’র ভূমিকা। এমপি আবু জাহির বলেন, বঙ্গবন্ধু ও তার কন্য জননেত্রী শেখ হাসিনা বিভিন্ন সময়ে আনসার সদস্যদের জীবনমানের উন্নয়নে নানা পদক্ষেপ গ্রহণ করেছেন। আর এরই ফলশ্রুতিতে আজ দেশের আইন-শৃঙ্খলা রক্ষায় অগ্রণী ভূমিকা রাখছে এই বাহিনী।

Ansar 3

জেলা আনসার-বিডিপির আয়োজনে ও হবিগঞ্জের জেলা প্রশাসক মনীষ চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার বিধান ত্রিপুরা এবং আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সিলেট রেঞ্জের পরিচালক সারোয়ার জাহান চৌধুরী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আনসার-বিডিপি জেলা কমান্ড্যান্ট সাইফুল্লাহ রাসেল এবং সঞ্চালনা করেন চুনারুঘাট উপজেলা প্রশিক্ষিকা তাহমিনা বেগম। পরে ভাল কাজের স্বীকৃতি স্বরূপ ২২ আনসার সদস্যের মাঝে ৪টি সেলাই মেশিন, ২টি বাইসাইকেল ও ১৬টি ছাতা বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!