শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে চা শ্রমিকের আর্থিক অনুদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৯ মার্চ, ২০১৫

1458মাধবপুর প্রতিনিধি : মাধবপুরে চা শ্রমিকের আর্থিক অনুদান, দলিত ও হরিজন ভাতা, অসচ্ছল, প্রতিবন্ধী ভাতা এবং প্রতিবন্ধী শিক্ষা উপবৃত্তির মোট ৩১ লাখ ৫৬ হাজার ৩শ টাকা বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে গতকাল রোববার সকালে উপজেলা প্রশাসন ও সমাজ সেবা অধিদপ্তরের যৌথ আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলামের সভাপতিত্বে এবং পৌর যুবলীগ সভাপতি সাব্বির হাসানের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) এডভোকেট মাহবুব আলী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র হীরেন্দ্র লাল সাহা, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, সাবেক প্রধান শিক্ষক তোফাজ্জল হোসেন খোকা মিয়া। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাবুল হোসেন খাঁন, মোঃ ফারুক পাঠান, আলাউদ্দিন আল রনি, মোঃ মিজানুর রহমান অনিক, কাউছার মোল্লা প্রমুখ। সভা শেষে প্রধান অতিথি ৪৫০ জন চা শ্রমিকের প্রত্যেককে এককালীন ৫ হাজার টাকা করে মোট ২২ লাখ ৫০ হাজার দলিত ও হরিজন সম্প্রদায়ের ৬০ জনকে ১ লাখ ৪৪ হাজার, প্রতিবন্ধী ১৮৯ জনকে ৫ লাখ ৬৭ হাজার এবং ৯২ জন প্রতিবন্ধী ছাত্র-ছাত্রীর মধ্যে ১লাখ ৯৫ হাজার ৩শ টাকা শিক্ষা উপবৃত্তি বিতরণ করেন।
এর আগে সংসদ সদস্য এডভোকেট মাহবুব আলী মাধবপুর পৌরসভার আয়োজনে আন্তর্জাতিক নারী দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। পরে তিনি মনতলা-কমলপুর পাকা সড়কের ও শাহপুর-মাধবপুর সড়কের পাকা করণের কাজের উদ্বোধন করেন। বিকেলে সংসদ সদস্য মাধবপুর আদর্শ নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!