মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে পুলিশ তৎপর: গ্রেফতার নিয়ে তোলপাড়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০১৫

আজিজুল হক সানু, বাহুবল (হবিগঞ্জ): ক্ষমতাসীন ও বিরোধী দলের রাজনৈতিক দন্ধের দায়ভার নিতে হয়েছে গ্রামের নিরীহ ও সহজ- স্বরল মানুষেরা। বিরোধী দলের ডাকা টানা হরতাল ও অবরোধ প্রতিরোধে মাঠে সরকারী দল ও আইন শৃংখলা বাহিনী। তবুও মহা-সড়কে গাড়ী ভাংচুর সহ নানা সহিংসতার ঘটনা ঘটছে। কিন্তু কে বা কারা সহিংসতা সৃষ্টি করছে তার সঠিক তথ্য পাওয়া না গেলেও বিরোধীদলের নেতা কর্মীদের উপরই দায় যাচ্ছে। তবে বাস্তবে এর বিপরীত ঘটনাও ঘটছে। সহিংসতা বন্ধে পুলিশ রাত্রিকালিন প্রহরা সহ সার্বক্ষনিক টহল জোরদার রাখছে।

এছাড়া ইতিপূর্বে গাড়ীতে আগুন ধরিয়ে দেয়ার ঘটনায় বাহুবল থানায় মামলাও হয়েছে। কিন্তু উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ ও সংগঠিত সহিংসতা বন্ধ সহ জড়িত ব্যক্তিদের গ্রেফতারে পুলিশ তৎপর হয়ে উঠে।

১ মাসের ব্যবধানে পুলিশ এ পর্যন্ত ১৫জনকে গ্রেফতার করে। এর মধ্যে কয়েক ব্যক্তি ক্ষমতাসীন দলের ও গ্রামের নিরীহ লোক হিসেবে প্রকাশ পেয়েছে।

পুলিশের গণগ্রেফতার ও তৎপরতায় এলাকায় সাধারণ মানুষের মাঝেও গ্রেফতার আতংক দেখা দিয়েছে। সহিংসতা বন্ধে গ্রেফতার অভিযান অব্যাহত রাখার সুযোগে স্থানীয় এক শ্রেণীর সুবিধাভোগীরা এর ফায়দা লুঠছে।

গ্রাম্য কোন্দলের প্রতিশোধ মেটাতে পুলিশের হাতে নিরপরাধ ব্যক্তিদের ভূয়া তথ্য দিয়ে হয়রানী করছে। সুবিধাভোগীদের অদৃশ্য ফায়দার ফাঁদে পুলিশ প্রায় বেকায়দায় পড়েছে।

এদিকে, পুলিশ ইতিমধ্যে ১০ মার্চ রাতে চারগাঁও নামক স্থানে গাড়ী ভাংচুরের ঘটনায় উপজেলার ভৈরবীকোনা গ্রামের মৃত মনসুর উদ্দিনের নিরীহ তিন পুত্র, ৬ মার্চ রাতে শেওড়াতুলী গ্রামের সোহেল, আতাউর ও জসিম মিয়া নামে ৩ ব্যক্তিকে পুলিশ গ্রেফতার করে।

তথ্যঅনুসন্ধানে জানা যায়, ভৈরবীকোনা গ্রামের ৩জনই আপন ভাই। তারা কেউই রাজনৈতিক কাজে জড়িত নয়। শেওড়াতুলী গ্রামে গ্রেফতারকৃতরা কলেজ ছাত্র ও গ্রামের দিনমজুর বলে এলাকার লোকজন বলছেন।

গত বুধবার রাতে মীরপুরের আবুবকর নামে এক ফার্নিচার ব্যবসায়ী কে গ্রেফতার করে পুলিশ। সেও সরকারী দলেরও একজন নিবেদিন প্রাণ হিসেবে স্থানীয়দের কাছে পরিচিত।

এমতাবস্থায় সর্বত্র এখন গ্রেফতার আতংক বিরাজ করছে। এ খবরে উপজেলার সর্বত্র আলোচনা সমালোচনার ঝড় বইছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!