শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে নবীন বরণ ও বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৫ মার্চ, ২০১৮

মোঃ আবদুল হক রেনু ॥ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজে নবীন বরণ ও বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে গতকাল রবিবার দুপুরে কলেজ মাঠে নজরুল মঞ্চে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,যে জাতি কারিগরী শিক্ষায় বেশি সু-শিক্ষিত সেই জাতি তত বেশি উন্নত। তথ্য প্রযুক্তির যুগে কম্পিউটার শিক্ষায় সু-শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। নবীণদের উদ্দেশ্যে তিনি বলেন, ভাল করে লেখা পড়া শিখে ভাল ফলাফল তৈরি করে মা-বাবার মুখ উজ্জ্বল করে কলেজের সুনাম অক্ষুন্ন রেখে দেশকে এগিয়ে নিয়েযেতে হবে। কলেজের শিক্ষার্থীদের দাবির প্রেক্ষিতে তিনি বলেন, অচিরেই শায়েস্তাগঞ্জ ডিগ্রি কলেজকে সরকারীকরণ করা হবে এবং ভবিষ্যতে মাস্টার্স চালু করা হবে বলে প্রতিশ্রুতি দেন। তিনি আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধান মন্ত্রি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকলের প্রতি আহবান জানান।

নবীণদেরকে ফুল দিয়ে বরণ করে নেন দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীরা। কলেজের গোল্ডেন জিপিএ ৫ প্রাপ্ত ছাত্রী অনামিকা চক্রবর্তী মেডিকেলে সুযোগ পাওয়ায় কলেজের পক্ষ থেকে তাকে পুরস্কার প্রদান করা হয়। এর পূর্বে তিনি কলেজে আড়াই কোটি টাকা ব্যয়ে নির্মিত এড. আবু জাহির অডিটোরিয়াম কাম একাডেমিক ভবন ও ৪র্থ তলা আইসিটি ভবনের শুভ উদ্বোধন করেন। কলেজের অধ্যক্ষ আজিজুল হাছান চৌধুরী শাহীনের সভাপতিত্বে ও প্রভাষক আব্দুল মুক্তাদির এবং নূরুন্নাহারের পরিচালনায় নবীন বরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, জহুর চান বিবি মহিলা কলেজের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল কবীর, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যায়লের প্রধান শিক্ষক মোঃ আবিদুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন, নবীন বরণ উদযাপন কমিটির আহবায়ক সহকারী অধ্যাপক ফরিদ আহমেদ। শুরুতেই কোরআন তেলাওয়াত করেন, ডিগ্রি ১ম বর্ষের ছাত্র কারী লুৎফুর রহমান ও গীতা পাঠ করেন, তন্মি দেব। পরে কলেজের স্কাউট লিডার শিক্ষক আমিনুর রহমান সোহেল ও দ্বীপক চন্দ্র রায়ের নেতৃত্বে প্রধান অতিথিকে স্কাউট সম্মাননা প্রদান করা হয়।

এছাড়াও উপস্থিত ছিলেন কলেজ গভর্নিং বডির সদস্য মোঃ আব্দুল মুকিত, হাজী শফিকুর রহমান, রাহেল মিয়া সরদার, শায়েস্তাগঞ্জ বঙ্গবন্ধু সাংকৃতিক ফোরাম সভাপতি অসিত দাশ মন্টু, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের অর্থ সম্পাদক সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, সাংবাদিক মোঃ আবদুল হক রেনু, শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান আল রিয়াদ, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক টিএম আফজল, যুগ্ম সাধারণ সম্পাদক জুনায়েদ তালুকদার, সাংগঠনিক সম্পাদক জাহেদ মিয়া, করিম হোসেন সেলিম, সদর উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি বেলাল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম পুলক, পৌর ছাত্রলীগের আহবায়ক মাসুক আহমেদ, যুগ্ম আহবায়ক সাইদুর রহমান জীবন, সাবাজ আহমেদ, শায়েস্তাগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি জয়নাল সরদার, সহ সভাপতি হাবিবুর রহমান বিলাল, লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহাগ, আর এস সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আরিফ উদ্দিন সৈকত, সাংগঠনিক সম্পাদক শাহনুর রহমান জীবন, নুরুল হক লিটন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই নবীণদের ফুল দিয়ে বরণ করে প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রীরা। পরবর্তীতে বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি এডভোকেট মোঃ আবু জাহির এমপি। এরপর স্থানীয় কণ্ঠশিল্পীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ব্যান্ড সংগীত পরিবেশিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!