শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ব্যবসায়ী নেতা হত্যাকান্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও দোয়া মাহফিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৯ মার্চ, ২০১৮

খন্দকার আলাউদ্দিন, চুনারুঘাট ॥ চুনারুঘাট ব্যবসায়ী কল্যাণ সমিতির ও আহলে সুন্নাত ওয়াল জামাত উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়া (৬৮) হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ জুম্মা নামাজ শেষে চুনারুঘাট ব্যবসায়ী কল্যাণ সমিতি (ব্যকসের) উদ্যোগে এক বিশাল র‌্যালী শেষে মধ্য বাজারে প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

বিক্ষোভ মিছিলে শেষে প্রতিবাদ সভায় বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব সালাম তালুকদারের সভাপতিত্বে ও ব্যকস সদস্য সাজিদুল ইসলামের পরিচালনায় এতে বক্তব্য রাখেন-চুনারুঘাট পৌর মেয়র মোঃ নাজিম উদ্দিন সামছু, ব্যকস এর ভারপ্রাপ্ত সেক্রেটারী আলহাজ্ব ছিদ্দিকুর রহমান মাসুদ, পৌর আওয়ামীলীগ সেক্রেটারী আবুল খায়ের, চুনারুঘাট প্রেসক্লাব সভাপতি কামরুল ইসলাম, সেক্রেটারী জামাল হোসেন লিটন, যুগ্ন-সম্পাদক ইসমাইল হোসেন বাচ্ছু, এডঃ আঃ শহিদ, উপজেলা সুন্নাত ওয়াল জামাতের সেক্রেটারী প্রভাষক খাইয়ুম তালুকদার, সাংবাদি এসএম সুলতান খাঁন, ব্যবসায়ী আজগর আলী, আতার আলী, মাওলানাঃ হেলালী, হাজী মীর হোসেন, আবুল মহালদার, হাজী ছমির হোসেন, আলহাজ্ব আতাহার আলী, আলহাজ্ব রেজাউল করিম মাসুক, আবুল মহালদার, আজগর আলী, হাজী আকরব হোসেন, হাজী দানিছ মিয়া, হাজী আছান উল্লাহ, আবুল কালাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, সেক্রেটারী সাইফুল আলম রিপন, উপজেলা যুবদল সাংগঠনিক সফিক মিয়া, সিএনজি শ্রমিক-মালিক ঐক্য পরিষদের সভাপতি কাদির সরকার, সেক্রেটারী মিজানুর রহমান সেলিম, মামুনুর রশিদ, ব্যকস সদস্য নাছির উদ্দিন, শফিউল আলম জুয়েল, জাকির হোসেন, মরহুমের পুত্র নাজমুল আহমেদ বকুল, এমরানসহ বাজারে বিভিন্ন শ্রেণীর ব্যবসায়ীবৃন্দরা। সভায় বক্তরা হত্যাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তির দাবী জানান। অন্যত্র আগামী মঙ্গলবার গনযোগাযোগ করে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।

উল্লেখ্য, ১মার্চ ভোরে হাজী আবুল হোসেন আকল মিয়া বাল্লা রোডের তার নিজ বাসা থেকে মসজিদে আসার পথে দুর্বৃত্তের হামলায় নির্মমভাবে নিহত হন। এ ঘটনায় ৪জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে এবং ওই মামলা ২ জন আসামীকে পুলিশ গ্রেফতার কওে কারাগারে প্রেরণ করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!