বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জুয়া খেলাকে কেন্দ্র করে ৩ গ্রামবাসীর সংঘর্ষে নিহত ২

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০১৫

1269হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ জেলার লাখাইয়ে সুতাং নদীর বেলেশ্বরী মোহনায় ঐতিহ্যবাহী গঙ্গাস্নানের মেলায় জুয়া খেলাকে কেন্দ্র করে ৩ গ্রামবাসীর ঘন্টাব্যাপী ভয়াবহ সংঘর্ষে এক মহিলাসহ ২ জন নিহত ও পুলিশসহ শতাধিক লোক আহত হয়েছে।

আহতদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হল, সদর উপজেলার আষেড়া গ্রামের মধু মিয়ার স্ত্রী হাদিছা (৫০) ও লাখাই উপজেলার করাব গ্রামের হেলাল উদ্দিনের পুত্র রফিক উদ্দিন (৩৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় ওই মেলায় জুয়া খেলা নিয়ে সদর উপজেলার আষেড়া ও লাখাই উপজেলার করাব গ্রামের লোকজনের মধ্যে সংঘর্ষ বাধে।

সংঘর্ষের এক পর্যায়ে দুই গ্রামের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় মেলায় রণক্ষেত্রে পরিনত হয়। সংঘর্ষে নারী-পুরুষসহ শতাধিক লোকজন আহত হয়। গুরুতর আহত অবস্থায় গুলিবিদ্ধ রফিক মিয়াকে সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় এবং ৩০ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। সংঘর্ষে আহত হাদিছা বেগম সদর হাসপাতালে এবং রফিক উদ্দিন সিলেটে যাওয়ার পথে মারা যায়। তবে হাদিছা বেগম সংঘর্ষ দেখতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে বলে অনেকেই জানিয়েছেন। খবর পেয়ে লাখাই ও সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ২শ’ রাউন্ড টিয়ারশ্যাল ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। সংঘর্ষে আহতরা হল, পুলিশ সদস্য সজীব তালুকদার (২২), হাসান (২৫), মাসুদ রানা (২০), লাখাই থানার ওসি মোজাম্মেল হক, আবদাল (২২), সিরিস আলী (২২), বরকত উল্লা (৪০), ইউসুফ উল্লা (৬০), শাহিন (৩০)।

এদিকে দুই জনের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে দুই গ্রামের লোকজন পুরুষ শুন্য হয়ে পড়ে। অনেকেই পুলিশের গ্রেফতার এড়াতে বাড়ি থেকে পালিয়ে গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!