শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে আইন-শৃংখলা কমিটির সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২২ মার্চ, ২০১৫

36987মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ ফজলে আকবর মোঃ শাহজাহান বলেছেন-দেশের আপামর জন সাধারনের জানমালের নিরাপত্তা নিশ্চিত করা প্রজাতন্ত্রের কর্মকর্তাসহ আমাদের সকলের। সর্ম্পূন নিরপেক্ষ থেকে আমাদের দায়িত্ব যথাযথ ভাবে পালন করলে অবশ্যই জনসাধারন উপকৃত হবে। কেউ রাষ্ট্রের সেবা থেকে বঞ্চিত হবে না। মাদক আমাদের সমাজে ভয়াবহ আকার ধারন করেছে। প্রতিনিয়তই আইন প্রয়োগকারী সংস্থা পাচারকারীসহ মাদক উদ্ধার করছে। কিন্তু যারা মাদকের গড ফাদার তারা আইনের বাইরে থেকে যাচ্ছে। তাই মাদক পাচারকারী,সেবনকারী তাদের ছাড় দেয়া যাবে না। তাদের খুজে বের করে আইনামলে আনতে হবে।

তিনি রোববার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভায় বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন।

উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর মেয়র হিরেন্দ্র লাল সাহা, ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, মহিলা ভাইস চেয়ারম্যান এড.সুফিয়া আকতার হেলেন, থানার অফিসার ইনচার্জ মোল্লা মনির হোসেন, মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি আলাউদ্দিন আল রনি, ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুকোমল রায়, দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সিরাজুল ইসলাম, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মাহমুদ হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা সারোয়ার হোসেন, চেয়ারম্যান শাহাবউদ্দিন, মাহবুবুর রহমান সোহাগ, সামসুল ইসলাম কামাল, খাইরুল হোসাইন মনু, মীর খুরশেদ আলম, শামসুল ইসলাম মামুন, পারভেজ চৌধুরী, কমিটির সদস্য আব্দুর নূর, প্রধান শিক্ষক ফয়জুর রহমান প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!