শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

যুক্তরাষ্ট্রে সজিব ওয়াজেদ জয়ের জন্মদিন ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৯ জুলাই, ২০১৮

নিজস্ব প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, উন্নয়নশীল দেশের কাতারে প্রথম হবে বাংলাদেশ -এই স্বপ্ন দেখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য সন্তান এবং তার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। তার মেধাবী নেতৃত্বের কারণে বাংলাদেশে থ্রি জি, ফোর জি’র পর এবার আসছে পঞ্চম প্রজন্মের মোবাইল নেটওয়ার্ক ফাইভ-জি। সজীব ওয়াজেদ জয় এবং বাংলাদেশের সফল প্রধানমন্ত্রীর অবদানেই আজ মহাকাশে অবস্থান নিয়েছে বাংলাদেশ। অচেনা এক জগতে বিচরণ করছে স্যাটেলাইট বঙ্গবন্ধু-১। প্রধানমন্ত্রী ও তার সুযোগ্য সন্তানের অবদানেই রচিত হয়েছে ইতিহাসের গৌরবোজ্জ্বল এক অধ্যায়। বিশ্বের বুকে আজ বাংলাদেশিরা জানান দিচ্ছে মহাকাশে স্যাটেলাইট ক্ষমতাধর দেশের সদস্য এখন আমরাও।

২৭ জুলাই যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য সন্তান এবং তার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের ৪৮তম জন্মদিন এবং স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, খালেদা জিয়ার সন্তান তারেক রহমান সারাদেশে যুবদল ছাত্রদলের ক্যাডার বাহিনী তৈরী করে দেশের সম্পত্তি লুটে খাওয়ায় ব্যস্ত ছিল। বিএনপি-জামায়াতের সময়ে বাংলাদেশ সকল ক্ষেত্রে পিছিয়ে পড়েছিল।

এরপর ২০০৮ সালে আওয়ামী লীগ সরকার গঠনের পর থেকে তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে দেশ আজ বিশ্বের বুকে মাথা উচু করে দাঁড়িয়েছে। আমরা এখন উন্নয়নশীল দেশ। আমাদেরকে এখন কোনো রাষ্ট্র ভিক্ষুকের জাতি বলতে পারে না। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা ক্রমশ উন্নত বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি। আর এই এগিয়ে যাওয়া অব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে বিজয়ী করার বিকল্প নেই। এ সময় যুক্তরাষ্ট্র আওয়ামী পরিবারের সকল সদস্যকে যার যার অবস্থানে থেকে স্ব স্ব এলাকায় বর্তমান সরকারের উন্নয়ন বার্তা পৌছে দেয়ার আহবান জানান। অত্যন্ত ঝাকজমকপূর্ণ এই অনুষ্ঠান আয়োজনের জন্য যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের প্রতি তিনি ধন্যবাদ জানান।

যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জাহিদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শুবল দেবনাথসহ যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেকলীগসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!