শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে জাতীয় শোক দিবসে কাঙ্গালি ভোজ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৬ আগস্ট, ২০১৮

চুনারুঘাট প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে নিজ উদ্যোগে ও অর্থায়নে প্রায় তিন হাজার লোককে কাঙ্গালী ভোজ করিয়েছেন হবিগঞ্জ ৪ চুনারুঘাট মাধবপুর নির্বাচনী এলাকার সংসদ সদস্য পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পিপি এডভোকেট এম আকবর হোসেন জিতু।

১৫ আগস্ট বেলা ২ ঘটিকায় উপজেলার রাজার বাজার রাখি আশ্রয়ন কেন্দ্রে উক্ত আশ্রয় কেন্দ্র সহ আরো চারটি মোট ৫ টি কেন্দ্রের প্রায় ৪০০ পরিবারের লোকজনদের সাথে এ সময় উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবু সজল দাস, ১০ নং মিরাশি ইউপি চেয়ারম্যান রমিজ উদ্দিন আহমেদ, ১ নং গাজীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা তাজুল ইসলাম, ১০ নং ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারি আব্দুল সামাদ মাস্টার, হবিগঞ্জ জেলা ছাত্রলীগের আপ্যায়ন বিষয়ক সম্পাদক ও রাজার বাজার বাজার পরিচালনা কমিটির সেক্রেটারি হোসাইন মোঃ আল আমিন, মেম্বার ছালেক মিয়া, শফিক মিয়া সহ এলাকার অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ভোজনের আগে পবিত্র কোরআন তেলাওয়াত, মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে বঙ্গবন্ধু ও তার সাথে নিহত হওয়া স্বজনদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!