শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ঈদের ছুটিতে পর্যটক মুখর চুনারুঘাটের সাতছড়ি উদ্যান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৫ আগস্ট, ২০১৮

নিজস্ব প্রতিবেদক : ঈদের ছুটিতে দর্শনার্থীদের পাদচারণায় মুখরিত হয়ে উঠেছে হবিগঞ্জের সাতছড়ি জাতীয় উদ্যান। পরিবার নিয়ে দেশের বিভিন্ন অঞ্চল থেকে লোকজন আসতে শুরু করেছে। এবার এখানকার পর্যটকদের নতুন আকর্ষণ থ্রি অ্যাডভেঞ্চার রাইড।

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার অবস্থিত রঘুসুন্দর পাহাড়ের সাতটি ছড়া থেকে মূলত নামকরণ করা হয়েছে সাতছড়ি জাতীয় উদ্যান। সবুজ প্রকৃতি আর বন্য প্রাণীদের দেখতে এবং বিনোদন উপভোগ করতেই সাতছড়িতে দর্শনার্থীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে।

বগুড়া থেকে আসা সুমি বেগম জানান, ঈদের ছুটিতে পরিবার পরিজন নিয়ে সাতছড়িতে বেড়াতে এসে খুবই ভাল লেগেছে। প্রাকৃতিক মনোরম পরিবেশ উপভোগ করেছি।

সুনামগঞ্জ থেকে আসা কলেজ শিক্ষার্থী আব্দুল মজিদ জানান, বন্ধু-বান্ধবদের নিয়ে সাতছড়িতে ঘুরতে এসে অনেক আনন্দ করেছি। গভীর অরণ্য দেখেছি। অনেক ভাল লেগেছে।

ব্রাহ্মণবাড়িয়া থেকে আসা কলেজ শিক্ষার্থী নুসরাত জাহান জানান, সাতছড়ির নতুন আকর্ষণ থ্রি অ্যাডভেঞ্চার রাইডে চড়ে আনন্দ পেয়েছি। আবার অনেক ভয়ও লেগেছে।

তিনি বলেন, সম্পূর্ণ কাঠের ওপর দিয়ে এক গাছ থেকে অপর গাছে যাতায়াত করা খুবই কঠিন কাজ। তারপরও আমি কষ্ট করে রাইড শেষ করেছি, অনেক আনন্দ পেয়েছি।

সাতছড়ি রেঞ্জের রেঞ্জার মাহমুদ হোসেন জানান, এখানে পর্যটকদের সার্বক্ষণিক নিরাপত্তার জন্য পর্যটন পুলিশ কাজ করছে। পাশাপাশি গাইড নিয়োগ দেওয়া হয়েছে। যারা গভীর অরণ্যে যেতে চায় তাদের গাইডের মাধ্যমে যেতে হবে। তিনি আরও বলেন, ‘ঈদ আসলে পর্যটকের সংখ্যা বেড়ে যায়। তখন তাদের সামলাতে হিমশিম খেলেও আমরা পর্যটকদের সব ধরনের সুযোগ সুবিধা দেওয়ার জন্য চেষ্টা করি।

পর্যটকদের দায়িত্বে থাকা চুনারুঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) আল আমিন জানান, পর্যটকদের নিরাপত্তার জন্য পুলিশ সার্বক্ষণিক কাজ করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!