সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নাসিরনগরে ইউএনও‘ কে বিদায় ও বরণ অনুষ্ঠান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮
?

মোযযাম্মিল হক ,নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া)উপজেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসউদ পারভেজ মজুমদারকে বদলী জনিত কারণে বিদায়ী সংবর্ধনা ও নবাগত নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল কবিরকে বরণ করে নেয়া হয়েছে। বিদায় ও বরণ অনুষ্ঠান যেমনি ছিল বেদনার তেমনি ছিল আনন্দের।

অফিসার্স ক্লাব আয়োজিত সোমবার রাতে অফিসার্স ক্লাবে বিদায় ও বরণ অনুষ্ঠান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অফিসার্স ক্লাবের সদস্য উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাকছুদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন,উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ সুমন ভৌমিক,সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সোহেল মোঃ জিল্লুর রহমান,ওসি তদন্ত রঞ্জন কুমার ঘোষ,উপজেলা রিসোর্স কর্মকর্তা শাহজাহান ভুইয়া,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মহিবুল আলম প্রমূখ।

সভায় বক্তারা মোঃ মাসউদ পারভেজ মজুমদার উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালনকালে উপজেলা বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভ‚য়সী প্রশংসা করে তার দীর্ঘায়ু কামনা করেন এবং একজন দক্ষ প্রশাসক হিসেবে তিনি সুচারুরুপে প্রশাসনিক দায়িত্ব করেছেন বলে অভিমত ব্যক্ত করেন।

বিদায়ী বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসউদ পারভেজ মজুমদার বলেন আমি মাত্র ছয় মাসের কার্যকালে সব সময় চেষ্টা করেছি মানুষের জন্য কাজ করতে। আর কাজের প্রতিটি ক্ষেত্রে পেয়েছি আপনাদের অকৃত্রিম ভালবাসা ও সহযোগিতা। এজন্য আমি সবার কাছে কৃতজ্ঞ।
নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল কবির উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য অফিসারদের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসউদ পারভেজ মজুমদারকে সম্মাননা স্বারক ক্রেষ্ট ও শুভেচ্ছা উপহার প্রদান ও নবাগত উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল কবিরকে ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!