শনিবার, ২১ মে ২০২২, ০৯:৩৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা দিবস উদযাপিত উপজেলা ও পৌর প্রশাসনের উদ্যেগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৮ মার্চ, ২০১৫

5698নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় উদযাপিত হয়েছে। উপজেলা প্রশাসন ব্যাপক কর্মসুচীর মাধ্যমে এ দিনটি পালন করেছেন। ২ শে মার্চ সুর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনি ও স্থানীয় স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণের মধ্য দিয়ে দিবসের শুভ সুচনা হয়। সকল সরকারী, আধা-সরকারী, স্বায়ত্ব শাসিত এবং বেসরকারী ভবন/ স্থাপনা সমূহে জাতীয় পতাকা উরত্তালন ও আলোকসজ্জা করা হয়। সকাল ৯ টায় নবীগঞ্জ জেকে হাইস্কুল মাঠে আনুষ্টানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর চৌধুরী। উপস্থিত ছিলেন উদযাপন কমিটির আহŸায়ক এবং উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ লুৎফর রহমান ও অফিসার ইনর্চাজ মোঃ লিয়াকত আলী। এক পর্যায়ে শান্তির পায়রা কবুতর আকাশে উড়িয়ে অনুষ্টানের উদ্বোধন করেন। পরে বাংলাদেশ পুলিশ, আনসার, স্কুল, কলেজ ও মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের ছাত্র-ছাত্রীরা, স্কাউট, রোভার স্কাউট ও গালর্স গাইড কর্তৃক কুচকাওয়াজ এবং ডিসপ্লে প্রদর্শন করা হয়েছে। অনুষ্টিত হয় ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণী। এ ছাড়া উপজেলার বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্টান এ দিবস টি যথাযথ ভাবে পালন করেছে।

1478
গত ২৬ মার্চ বৃহস্পতিবার উপজেলা প্রশাসন দুপুরে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ লুৎফর রহমানের সভাপতিত্বে ও উপজেলা নির্বাচন কর্মকর্তা নাজমুল হুদার পরিচালনায় অনুষ্টিত সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন, হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য জেলা জাতীয় পার্টির সভাপতি এম এ মুনিম চৌধুরী বাবু। বিশেষ অতিথি ছিলেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ আলমগীর চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুর উদ্দিন বীর প্রতিক, প্রাক্তন চেয়ারম্যান উপজেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, নবীগঞ্জ থানার ওসি মোঃ লিয়াকত আলী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, জাতীয় পার্টির সাধারন সম্পাদক মাহমুদ চৌধুরী, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্মেলেন্দু দাশ রানা, নবীগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি এম এ আহমদ আজাদ, সাধারন সম্পাদক মোঃ সরওয়ার শিকদার, সাবেক সম্পাদক প্রভাষক উত্তম কুমার পাল হিমেল প্রমুখ। এ সময় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদেরকে উপহার সামগ্রী ও সম্মাননা দেয়া হয়েছে।
অপরদিকে বিকেলে নবীগঞ্জ পৌরসভার উদ্যেগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়। নবীগঞ্জ পৌর মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও কাউন্সিলর রিজভী আহমেদ খালেদের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন, হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য জেলা জাতীয় পার্টির সভাপতি এম এ মুনিম চৌধুরী বাবু। নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ আলমগীর চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুর উদ্দিন বীর প্রতিক, প্রাত্তন চেয়ারম্যান উপজেলা জাসদের সভাপতি আব্দুর রউফ, নবীগঞ্জ থানার ওসি মোঃ লিয়াকত আলী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, জাতীয় পার্টির সভাপতি ডাঃ শাহ আবুল খায়ের, সাধারন সম্পাদক মাহমুদ চৌধুরী, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্মেলেন্দু দাশ রানা, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এটিএম সালাম, সাধারন সম্পাদক মোঃ সরওয়ার শিকদার, সাবেক সম্পাদক প্রভাষক উত্তম কুমার পাল হিমেল। এতে বক্তব্য রাখেন কাউন্সিলর জাকিয়া আক্তার লাকী, এড. গতি গোবিন্দ্র দাশ। অনুষ্টানে কোরআন তেলাওয়াত করেন পৌরসভার হিসাব রক্ষক শেখ মোঃ জালাল উদ্দিন। গীতা পাঠ করেন পৃথ্বীশ চক্রবর্ত্তী।
এদিকে, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সরদারপুর প্রাথমিক বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণী অনুষ্টান অনুষ্টিত হয়েছে। স্কুলের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি মোবাশ্বীর আলীর সভাপতি এবং কলেজ ছাত্র আশিকুর রহমান আশিকের পরিচালনায় অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাউন্সিলর এটিএম সালাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্কুলের প্রদান শিক্ষিকা শাবানা আক্তার, শিক্ষিকা মাসকুরা বেগম, মৌসুমি দাশ, শিক্ষক মোজাম্মেল আলী, সাইফুল ইসলাম, আব্দুল কদ্দুছ, আকরম আলী, মতিউর রহমান ও ফয়সল আহমদ প্রমূখ। পরে অনুষ্টানের প্রধান অতিথি ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!