মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জের বিশিষ্ঠ মুরুব্বী জিতু মিয়া আর নেই, জানাযায় মুসল্লির ঢল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৮ ডিসেম্বর, ২০১৮

মোঃ আবদুল হক রেনু ॥ শায়েস্তাগঞ্জের বিশিষ্ঠ মুরুব্বি (অবসর প্রাপ্ত সেনা কর্মকর্তা) মোঃ আবদুল গফুর জিতু মিয়া (৬৫) গত সোমবার বিকাল ৩ টায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ইন্তেকাল করেছেন।

মরহুমের ১ম জানাযার নামাজ মঙ্গলবার সকাল ১০ টায় শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় ও ২য় জানাযার নামাজ মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় মরহুমের নিজ বাড়ী চুনারুঘাট উপজেলার বরমপুর গ্রামে অনুষ্ঠিত হয় ।

জানাযার শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাযার নামাজে হাজারো মুসল্লিরা অংশ নেন।

এ সময় উপস্থিত ছিলেন, উবাহাটা ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মোঃ রজব আলী, সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ¦ এম. এ. ছোবহান, বিশিষ্ঠ মুরুব্বি হাজী মোঃ শফিক মিয়া প্রমুখ। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র, ১ কন্যাসন্তান সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। তার মৃত্যুতে শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ, শায়েস্তাগঞ্জ নবীন থিয়েটারের নেতৃবৃন্দ শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!