শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

এমপি আবু জাহিরের পক্ষে নারী নেত্রীদের গণসংযোগ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৬ ডিসেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ (সদর-লাখাই-শায়েস্তাগঞ্জ) আসনে আওয়ামী লীগ ও মহাজোট মনোনিত প্রার্থী বর্তমান সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির এর পক্ষে গণসংযোগ অব্যাহ রেখেছেন মহিলা নেত্রীরা। গতকাল তারা হবিগঞ্জ শহরের উত্তর শ্যামলী, দক্ষিণ শ্যামলী এলাকা, রাজিউড়া ও পইল ইউনিয়নে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত গণসংযোগ করেন।

এ সময় তারা বলেন, হবিগঞ্জ লাখাই ও শায়েস্তাগঞ্জের এমন এলাকা নেই যেখানে এমপি যেখানে এমপি আবু জাহিরের উন্নয়নের উন্নয়নের ছোয়া লাগেনি। তার উন্নয়ন কাজ পুরো জেলাবাসী ভোগ করেন। ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমে তৎকালীন অবহেলিত হবিগঞ্জের হাল ধরতে আপনারা এডভোকেট মোঃ আবু জাহিরকে সংসদ সদস্য নির্বাচিত করেছিলেন। তার উপর অর্পিত দায়িত্ব পালনে অবহেলা করেননি এতটুকু। হবিগঞ্জ-লাখাই এলাকার এক প্রান্ত থেকে অপর প্রান্তে ছুটে চলেছেন নিরন্তর। শিক্ষা স্বাস্থ্য, যোগাযোগ, বিদ্যুৎ, ক্রীড়া ও সংস্কৃতিসহ সকল ক্ষেত্রে আপনাদের প্রত্যাশার চেয়ে বেশি উন্নয়ন করেছেন তিনি।

বিগত ১০ বছরে দু ’উপজেলায় প্রায় ১০০ কিলোমিটার সড়ক, হবিগঞ্জ-লাখাই-শায়েস্তাগঞ্জে আজ থেকে প্রায় দেড় বছর পূর্বেই ঘরে ঘরে শতভাগ বিদ্যুৎ পৌছে দেওয়া, হবিগঞ্জে ১০তলা বিশিষ্ট চীফ জুডিসিয়াল ভবন নির্মাণ, হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ স্থাপন, আধুনিক সদর হাসপাতালকে ১০০ শয্যা থেকে ২৫০ শয্যায় উন্নীতকরণ এবং ৮তলা ভবন নির্মাণ, লাখাই উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সকে ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীতকরণ ও বহুতল ভবন নির্মাণ কাজ শুরু, বৃন্দাবন সরকারি কলেজে অনার্স-মাস্টার্স চালু, ছেলে ও মেয়েদের জন্য পৃথক দুটি করে হোস্টেল নির্মাণ এবং একাধিক একাডেমিক ভবন ও বিজ্ঞান ভবন নির্মাণ, হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও বিকেজিসি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ডাবল শিফ্ট চালু, শায়েস্তÍাগঞ্জে উপজেলা প্রতিষ্ঠা, ফায়ার সার্ভিস স্টেশন স্থাপনসহ প্রতিটি ক্ষেত্রে যুগান্তকারী উন্নয়ন করেছেন তিনি। লাখাইয়ে ১টি কলেজ ও ১টি হাইস্কুলকে সরকারিকরণ করা হয়েছে। হবিগঞ্জ-লাখাইয়ের প্রায় সবকটি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণ করেছেন। হবিগঞ্জ ও লাখাইয়ে নতুন ১০টি কলেজ প্রতিষ্ঠা, সরকারি ও বেসরকারি নতুন ১২টি উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠা করা হয়েছে। এছাড়া হবিগঞ্জ ও লাখাইয়ে প্রায় সবকটি সড়কের পাকাকরণ কাজও সমাপ্ত করা হয়েছে।

ইতোমধ্যে হবিগঞ্জ-লাখাই-নাসিরনগর-সরাইল আঞ্চলিক মহাসড়কে বলভদ্র নদীর উপর ব্রীজ নির্মাণ করা হয়েছে এবং এই সড়কের উন্নয়নে ১৫০ কোটি টাকার প্রকল্প দ্রুত গতিতে এগিয়ে চলেছে। এই সড়কের কাজ শেষ হলে শুধু হবিগঞ্জবাসী নয়, বৃহত্তর সিলেটের মানুষ অল্প সময়ে এই সড়ক ব্যবহার করে ঢাকা-সিলেট যাতায়াত করতে পারবেন। এতে হবিগঞ্জ ও লাখাই এলাকার জনগণের আর্থ-সামাজিক উন্নয়ন ঘটবে। হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ কমপ্লেক্স এর নতুন ভবন নির্মাণ কাজ চলছে। শায়েস্তাগঞ্জে থানা ভবন, ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল নির্মাণ এবং খাদ্য গোদাম নির্মাণ কাজও এগিয়ে চলেছে।

এই সকল উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও এমপি আবু জাহিরকে বিজয়ী করতে উপস্থিত নারী-পুরুষের প্রতি আহবান জানান মহিলা আওয়ামী লীগের নেত্রীরা।
গণসংযোগকালে উপস্থিত ছিলেন- জেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি আলেয়া জাহির, শাহানারা চৌধুরী, তাহেরা চৌধুরী, লুৎফুন্নাহার চৌধুরী স্মৃতি, সাধারণ সম্পাদক ইসমত আরা জলি, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, জেলা পরিষদ সদস্য ফতেমাতুজ জোহরা রিনা, সেলিনা বেগম চৌধুরী, জেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি রেবা চৌধুরী, জেলা যুব মহিলা লীগের সভাপতি মেহেরুন নেছা মজু, হাবিবা আক্তার, নিপা আক্তার, শেফা আক্তার, শারমিন চৌধুরী, জেরিন মাহমুদ, এডভোকেট শারমিন সুমন, শেফা আক্তার, আয়েশা খানম রানি, শিরিন চৌধুরী, শিরিন আক্তার, ঝুমা বেগম, পারুল বেগম, তমা বেগম, খালেদা, মুক্তা বেগম, খুদেজা বেগম, তাহমিনা বেগম, মাসুদা আক্তার, শিউলী আক্তার, কামরুন্নাহার, রুমি আক্তারসহ মহিলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!