শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ট্রাক চাঁপায় দিনারপুর স্কুলের শিক্ষক নিহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩১ মার্চ, ২০১৫

11114মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে ॥ ঢাকা-সিলেট মহা সড়ক যেন এক মৃত্যু ফাঁদ! দুর্ঘটনার ধারাবাহিকতায় আজ সোমবার বিকালে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার দিনারপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক এমদাদুর রহমান (৫৫) ট্রাক চাপায় মর্মান্তিক ভাবে নিহত হয়েছেন। নিহত শিক্ষকের বাড়ি গজনাইপুর ইউনিয়নের লোগাঁও গ্রামে। ঘটনাকে কেন্দ্র করে বিক্ষোদ্ব ছাত্ররা রাস্তা অবরোধ করলে প্রায় ৪ ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। এ সময় বিক্ষোদ্ধ ছাত্ররা বিক্ষোভ মিছিল সহকারে বিদ্যালয়ের সামনে থেকে শুরু করে রুস্তমপুর টোল প্লাজা পর্যন্ত বেশ কয়েকটি ট্রাক ভাংচুর করে। এ সময় একটি ট্রাকে আগুন ধরিয়ে দেয় তারা। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ লাঠি চার্জ করলে ছাত্রদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এ সময় কয়েকজন ছাত্র আহত হয়েছে বলে সূত্রে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, দিনারপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (মৌলভী) এমদাদুর রহমান (৫৫) বিদ্যালয়ের ক্লাস শেষে আজ বিকাল ৪.১০ ঘটিকার সময় বাড়িতে যাওয়ার জন্য মহাসড়কের পাশে অপেক্ষারত অবস্থায় বেপরোয়া গতিতে আসা একটি ট্রাক থাকে চাঁপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয়। তাকে চাঁপা দিয়ে ঘাতক ট্রাকটি পাঁলিয়ে কিছু দুরে ভানুদেব নামক স্থানে ট্রাকটি রেখে ঘাতক চালক পাঁলিয়ে যায়। ঘটনার পর বিক্ষোদ্ধ ছাত্ররা রাস্তা অবরোধ করে বিক্ষোভ মিছিল সহকারে বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করে।
এ সময় একটি গাড়িতে আগুন দেয় তারা। খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লুৎফর রহমান, নবীগঞ্জ পৌরসভা মেয়র তোফাজ্জল হোসেন চৌধুরী, নবীগঞ্জ থানার ওসি লিয়াকত আলী, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, গজনাইপুর ইউপি চেয়ারম্যান আবুল খায়ের গোলাপসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তি বর্গের সহযোগীতায় নবীগঞ্জ থানা পুলিশ, হাইওয়ে পুলিশ, গোপলার বাজার পুলিশ চেষ্টা চালিয়ে প্রায় ৪ ঘন্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রনে আনলে যান চলাচল স্বাভাবিক হয়। অপরদিকে সবার প্রিয় শিক্ষকের মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। সবাই ঘাতক চালকের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!