শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাড়ী বাড়ী গিয়ে শীতবস্ত্র কম্বল বিতরণ করল নূরপুরের সামাজিক সংগঠন “প্রত্যাশা”

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৬ জানুয়ারী, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুরে বাড়ী বাড়ী গিয়ে শীতবস্ত্র কম্বল বিতরণ করল নূরপুরের সামাজিক সংগঠন “প্রত্যাশা”।

শুক্রবার বিকালে একদল সপ্নবাজ তরুণদের নিয়ে গঠিত সামাজিক সংগঠন “প্রত্যাশার” উদ্যোগে নূরপুর,মধ্য নূরপুর,চন্ডিপুর,বাড়লারিয়া,নছরতপুর,নোয়াহাটি এইসব গ্রামগুলোতে গরীব দুঃখীদের খুজে-খুজে বের করে তাঁদের নিজ বাড়ীর ঘরে ঢুকে শীতের কম্বল বিতরণ করা হয়েছে।আনুষ্ঠানিক ভাবে নয়, হঠাৎ বিকালে হতদরিদ্র শীতার্তদের বাড়ি বাড়ি ঘুরে “প্রত্যাশা” সংগঠনের সদস্যদের নিয়ে এ কম্বল বিতরণ করা হয়।
IMG_5690

কম্বল বিতরণে উপস্থিত ছিলেন,“প্রত্যাশা” সংগঠনের সভাপতি তরুণ সমাজ সেবক সাখাওয়াত হোসেন টিটু,সহ-সভাপতি মনিরুজ্জামান লিটন,সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ রুবেল,সহ সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ রুহেল, সাংগঠনিক সম্পাদক মোঃ ফজল মিয়া,প্রচার সম্পাদক মোঃ সাকিম মিয়া,সম্মানিত সদস্য-তোফাজ্জল হোসেন অপু,ইব্রাহীম,রাসেল মিয়া,জাহাঙ্গীর মিয়া,সজীব,খলিলুর রহমান,লিমনসহ আরো অনেকেই।

IMG_5718

উল্লেখ্য, হঠাৎ কম্বল পেয়ে অসহায় মানুষগুলো বললেন ,আমরা দোয়া করি,তোমাদের সংগঠনের সকলের জন্য যারা কম্বল দিলেন আল্লাহ যেন তাদের ভালো করেন।শীতার্ত মরিয়ম বেগম বললেন, আমি এক কাপড়েই শীত কাটাচ্ছি।আজ থেকে আমার শীত নিবারণ হবে।আমরা কখনো কারো কাছ থেকে কিছু পাইনি।আমরা গরীব মানুষ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!