বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটের অসুস্থ প্রবীণ আওয়ামীলীগ দুই নেতা-পরিবারের পাশে যুবলীগ নেতা সাংবাদিক ফারুক মাহমুদ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৯

চুনারুঘাট (হবিগঞ্জ)প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলার রানীগাঁও ইউনিয়নের ওয়ার্ড ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও ওয়ার্ড যুবলীগের ২/৩ বারের সাবেক সভাপতি এবং ৫নং ওয়ার্ড আওয়ালীগের বর্তমান সভাপতি মিরাশী হাজী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী বর্তমানে প্যারালাইসড হয়ে অসুস্থ প্রবীণ আওয়ামীলীগ নেতা কেরামত আলীকে দেখতে যান চুনারুঘাট উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও চুনারুঘাট রিপোটার্স ইউনিটির যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক ফারুক মাহমুদ।

তিনি গতকাল শনিবার অসুস্থ প্রবীণ আওয়ামালীগ নেতা কেরামত আলীর বাড়িতে গিয়ে তার পাশে দাড়ান এবং তাহার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন। অসুস্থ আওয়ামীলীগ নেতা কেরামত আলীকে সান্তনা দিয়ে তাহার সুস্থতা কামনা করেন এবং পরিবারের সদস্যদেরকে দৃঢ় মনোবল রাখার জন্য পরামর্শ দেন।

এসময় তিনি অসুস্থ প্রবীণ আওয়ামীলীগ নেতা কেরামত আলীর হাতে খাবারের জন্য ফল ও শীতবস্ত্র কম্বল তুলে দেন। অসুস্থ ব্যক্তির প্রয়োজনে আরো সহযোগিতার আশ্বাসও প্রদান করেন যুবলীগ নেতা সাংবাদিক ফারুক মাহমুদ। এসময় সাংবাদিক ফারুক মাহমুদের সাথে উপস্থিত ছিলেন- এড. ইসমাইল হোসেন তুহিন, চুনারুঘাট সাংবাদিক ফোরামের সভাপতি খন্দকার আলাউদ্দিন, চুরতা যুব উন্নয়ন ক্লাবের এস.কে লিটন, স্থানীয় যুবলীগ নেতা হাবিব, ৫নং ওয়ার্ড যুবলীগ নেতা সিরাজ মিয়া সহ অসুস্থ ব্যক্তির পরিবার-পরিজন। এসময় অসুস্থ প্রবীণ আওয়ামীলীগ নেতা কেরামত আলী ভারাক্রান্ত মন নিয়ে বলেন- আমি আজকে প্রায় ৪৫ বৎসর যাবত ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামীলীগ করে দলের জন্য অনেক করেছি।

আজ আমি প্যারালাইজড হয়ে ঘরে বিছানায় পড়ে আছি কিন্তু দলের অনেক নেতাকর্মীর কথা মনে পড়ে কিন্তু তাদেরকে না পেয়ে মনে বড় কষ্ট পাই। আজ আমাকে দেখতে দলের নেতাকর্মীরা আসে না এবং আমার খোঁজ খবরও কেউ নেয় না। তিনি সকলের কাছে দোয়া চান এবং সকলের সুস্থতা কামনা করেন। এর কয়েকদিন পূর্বে রানীগাঁও ইউপি’র কালেঙ্গা গ্রামের প্রবীণ আওয়ামীলীগ নেতা মরহুম মোতালিব মাষ্টারের বাড়িতে গিয়ে পরিবার সদস্যদের খোঁজ খবর নেন সাংবাদিক ফারুক মাহমুদ।

এর মাঝে সন্ধ্যায় টহলরত অবস্থায় রানীগাঁও বাজারে দেখা হয় নবাগত কালেঙ্গা রেঞ্জ কর্মকর্তা আলাউদ্দিন ও কালেঙ্গা বিটের বিট অফিসার হেলাল উদ্দিন সহ বন প্রহরীদের সাথে। এ সময় রানীগাঁও বাজারের প্রাইম ফুডে এক চা চক্রে মিলিত হন যুবলীগ নেতা সাংবাদিক ফারুক মাহমুদ, এড. ইসমাইল হোসেন তুহিন, চুনারুঘাট সাংবাদিক ফোরামের সভাপতি খন্দকার আলাউদ্দিন, চুরতা যুব উন্নয়ন ক্লাবের এস.কে লিটন সহ স্থানীয় অন্যান্যরা।

এসময় রেঞ্জ কর্মকর্তা আলাউদ্দিন ও বিট অফিসার হেলাল উদ্দিন যুবলীগ নেতা সাংবাদিক ফারুক মাহমুদ সহ অন্যান্যদের বন রক্ষায় ভূমিকা রাখার জন্য অনুরোধ করেন। অসুস্থ প্রবীণ আওয়ামীলীগ নেতা কেরামত আলীর পাশে দাড়ানো ছাড়াও রানীগাঁও ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীর নিকট পৃথকভাবে ১৫টি শীতবস্ত্র কম্বল তুলে দেন যুবলীগ নেতা সাংবাদিক ফারুক মাহমুদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!