রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

যুক্তরাজ্যে আওয়ামীলীগ চেশিয়ার এন্ড নর্থওয়েলস শাখার আয়োজনে ভাষা দিবস পালিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৯

ফখরুল আলম, বিশেষ প্রতিনিধি :- ভাষা শহিদদের প্রতি বিন¤্র শ্রদ্ধা জানিয়ে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করলো যুক্তরাজ্যে আওয়ামীলীগ এর চেশিয়ার এন্ড নর্থওয়েলস শাখা।

গত মঙ্গলবার নর্থওয়েলস এর কেনারপন শহরের একটি রেষ্টুরেন্টে যুক্তরাজ্যে আওয়ামীলীগ এর চেশিয়ার এন্ড নর্থওয়েলস শাখার আয়োজনে অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃৃভাষা দিবস পালন উপলক্ষে এক আলোচনা সভা করেছে।
যুক্তরাজ্যে সহ সারা বিশে^ বাংলাভাষাকে প্রতিষ্টিত করা এবং আগামী প্রজ¤েœর কাছে বাংলা ভাষা ও দেশীয় সংস্কৃতি তোলে ধরতে সকলের কাছে অনুরোধ জানান অনুষ্টানে অংশ গ্রহনকারী নেতৃীবৃন্দরা।

সংগঠনের সভাপতি আব্দুস ছালামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এটিএম লোকমান এর পরিচালনায় অনুষ্টিত সভার শুরুতেই ৫২ এর ভাষা শহিদদের আতœার মাগফেরাত কামনা করে এক মিনিটি দাড়িয়ে নিরবতা পালন করা হয়। সভায় পবিত্র কোরাআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সদস্য সিরাজুল ইসলাম।

সভায় নেতৃবৃন্দরা বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে ও বাংলাদেশের মহান মুক্তিযোদ্ধের চেতনাকে সমুন্নত রাখতে এবং প্রবাসে বসবাসকারী আগামী প্রজ¤েœর কাছে বাংলা ভাষা ও দেশীয় সংস্কৃতি কে তোলে ধরতে সকলের কাছে অনুরোধ জানান।

শহিদদের প্রতি বিন¤্র শ্রদ্ধা জানিয়ে সভায় বক্তব্য রাখেন- যুক্তরাজ্যে আওয়ামীলীগ এর চেশিয়ার এন্ড নর্থওয়েলস শাখার সিনিওর সহ সভাপতি সৈয়দ মোস্তাকিম আলীর, যুক্তরাজ্যে বঙ্গবন্ধু শিশু একাডেমীর সভাপতি শাহাজাহানুর রাজা, যুক্তরাজ্যে আওয়ামীলীগ এর চেশিয়ার এন্ড নর্থওয়েলস শাখার সহ সভাপতি আজাদ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা সাব্বির আহমেদ চৌধুরী, প্রবাসী মুক্তিযোদ্ধা কবি সূরুজামান চৌধুরী, শারজান আলী, কামরুল ইসলাম, জাবেদুর রহমান, আব্দুল ওয়াহিদ, জামিউল ইসলাম, রদরুল হক সেলিম, মোহাম্মদ আলী, সফিকুল ইসলাম প্রমুখ।
সভায় আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবন্দরা চেষ্টার, পেষ্টাটিন , বাংগর সহ বিভিন্ন শহর থেকে বাংলাদেশীরা উপস্থিত ছিলেন। শেষে এক আনন্দঘন নৈশ্যভোজের মধ্যে দিয়ে অনুষ্টানের সমাপ্তি ঘটে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!