বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ঝিনাইদহে সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি সহ ২০ দলের ১৮ জন গ্রেপ্তার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৩ এপ্রিল, ২০১৫

bnpp

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ ঃ-

ঝিনাইদহ জেলার ৬ উপজেলায় বৃহস্পতিবার ভোরে ১৮ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের মধ্যে সদর উপজেলা থেকে ৬ জন, শৈলকুপায় ৪, হরিনাকুন্ডুতে ১, কালিগঞ্জে ২, কোটচাদপুরে ১ এবং মহেশপুর উপজেলা থেকে ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত ৯ জনের বিরুদ্ধে জিআর, ৪ জনের বিরুদ্ধে সিআর, ৩ জনের বিরুদ্ধে নিয়মিত মামলা ও ২ জনকে ফো.কা.বি ১৫১ ধারায় গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ সুপার দপ্তর সূত্র জানিয়েছেন।
দীর্ঘদিন পলাতক থাকার পরে আদালত থেকে জামিন নিয়ে বের হওয়ার পথে ঝিনাইদহে সদর উপজেলা চেয়ারম্যান এড: আব্দুল আলীমকে ও এড কামাল আজাদ পান্নুকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে ঝিনাইদহ আদালত থেকে জামিন হয়ে বের হবার সময় গোপিনাথপুর এলাকা থেকে আলীমকে আটক করা হয়। ঝিনাইদহ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড এসএম মশিউর রহমান জানান, ঝিনাইদহ সদর থানায় দায়েরকৃত দুইটি মামলায় বৃহস্পতিবার বিকালে আত্মসমর্পন করেন সদর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক উপজেলা চেয়ারম্যান এড: আব্দুল আলীম উপজেলা বিএনপির সভাপিত এড কামাল আজাদ পান্নু। তিনি আরো জানান আদালতে আত্মসমার্পন করলে বিজ্ঞ আদালত এই আইনজীবীর জামিন মঞ্জুর করেন। অথচ পুলিশ উপরের দোহায় দিয়ে কোন মামলা না থাকার পরও কথিত নাশকতা সৃষ্টির দোহায় দিয়ে আটক করে নিয়ে যায়। ধারণা করা হচ্ছে তাদের বিরুদ্ধে নতুন মামলা সাজানো হতে পারে। এটি অন্যায় ও মানবাধিকার লঙ্গন বলেও তিনি দাবী করেন। ঝিনাইদহ বারের সভাপতি আরো বলেন, সবুজ ও অনুপ কুমার নামে দুই ড্রাইভার এই মামলার বাদী। তারা দুই জন এফিডেভিট করে আসামী এড আব্দুল আলীম জড়িত নয় বলে স্বাকারোক্তি দেন। আগামী রোববার জেলা আইনজীবী সমিতির সভা ডেকে পরবর্তী পদক্ষেপ গ্রহন করা হবে বলেও তিনি জানান। এবিষয়ে ঝিনাইদহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিল্পব কুমার নাথ জানান, চলমান বিরোধী দলের অনিদিষ্ট কালের অবরোধ ও হরতালে আটককৃতরা নাশকতা সৃষ্টিসহ মোট চারটি মামলার আসামী ছিলেন আব্দুল আলীম। এর মধ্যে দুইটি মামলায় জামিন হলেও বাকী মামলায় তাকে আটক করা হয়েছে বলে তিনি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!