শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে প্রায় ২ লক্ষ টাকার মাদক আটক করেছে বিজিবি।

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৩ এপ্রিল, ২০১৫

kkkk

হামিদুর রহমান, মাধবপুর থেকে- মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের শ্রীধরপুর গ্রাম থেকে প্রায় ২ লক্ষ টাকার ভারতীয় মাদক আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৫৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল সাজ্জাদ হোসেন এএসসি জানান, গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৩ টার দিকে গোপন সংবাদের ভিত্তিত্বে মনতলা সীমান্ত ফাঁড়ির সুবেদার রাইমোহন সিংহের নেতৃত্বে একদল বিজিবি সদস্য উপজেলার বহরা ইউনিয়নের শ্রীধরপুর গ্রামের ভিতর খালের পাশ দিয়ে মাদক নিয়ে যাওয়ার পথে ধাওয়া দিয়ে ১২৭ বোতল ভারতীয় মাদক আটক করে। বিজিবি সদস্যদের অভিযানের টের পেয়ে পাচারকারিরা পালিয়ে যায়। আটককৃত মাদকের মধ্যে রয়েছে ওসিব্লু ৩৭৫ এমএল ১১ বোতল, ওসিব্লু ১৮০ এমএল ৯৪ বোতল, এমসি ডুয়েলস্ ১৮০ এমএল ২২ বোতল। আটকৃত মাদকের মূল্য নির্ধারণ করা হয়েছে ১ লক্ষ ৯০ হাজার ৫০০ শত টাকা। তিনি আমাদেরকে আরও জানান, মনতলা ফাঁড়ির সুবেদার রাইমোহন সিং বাদি হয়ে মাধবপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে উপজেলার বহরা ইউনিয়নের দূলর্ভপুর গ্রামের লাল মিয়ার পুত্র কামাল মিয়া (২৮) এবং শ্রীধরপুর গ্রামের মৃত হাদিস মিয়ার পুত্র কাউছার মিয়া (৩৫) কে আসামী করে মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!