বুধবার, ০১ মে ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে পুরস্কার বিতরনী সভায় বিমান প্রতিমন্ত্রী-এডভোকেট মোঃ মাহবুব আলী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৪ মার্চ, ২০১৯

চুনারুঘাট প্রতিনিধি : ত্রিশ লাখ শহীদের রক্তের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছি। মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে মুক্তিযুদ্ধের চেতনায় শিক্ষার্থীরা বড় হয়ে কাজ করে যাবে। তিনি আরও বলেন, আজকের এই বাংলাদেশ যতটুকু উন্নয়ন হয়েছে তা শুধু আওয়ামীলীগ সরকারের আমলেই হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, সামনে আরও এগিয়ে যাবে।

গতকাল শনিবার দুপুর ১টায় আমুরোড হাই স্কুল এন্ড কলেজ মাঠে আয়োজিত বার্ষিক ক্রীড়া ও প্রতিযোগিতা অনুষ্ঠান উপরোক্ত কথাগুলো বলেছেন সভার প্রধান অতিথি বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী এডভোকেট মোঃ মাহবুব আলী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধাণ সম্পাদক চেয়ারম্যান ও গর্ভনিং বডির সভাপতি আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু।

স্কুলের অধ্যক্ষ মোঃ আলাউদ্দিনের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন-বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য ও কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান রফিকুর রহমান, চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার মঈন উদ্দিন ইকবাল, থানার অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান মহালদার, ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডঃ এম আকবর হোসেন জিতু, সহ-সভাপতি রৌশন খাঁন, পৌর আওয়ামীলীগের সভাপতি আবু তাহের মহালদার, পাইকপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শামছুজ্জামান শামীম, গাজীপুর ইউপি চেয়ারম্যান হুমায়ূক কবির, সাটিয়াজুরী ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ, উপজেলা যুবলীগের সভাপতি লুৎফুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক কেএম আনোয়ার, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর মরতুজ সরদার, মাধ্যমিক শিক্ষা অফিসার শামছুল হক, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল লতিফ, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি মানিক সরকার, উপজেলা তাঁতীলীগের সভাপতি কবির মিয়া খন্দকার, হাছান আলী মেম্বার, যুবলীগ নেতা শফিকুর রহমান সাফু মেম্বার, পৌর যুবলীগের যুগ্ম-আহবায়ক মাজেদুল ইসলাম লুবন, যুবলীগ নেতা আনোয়ার হোসেন লিজন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক শফিকুল ইসলাম রুবেল, কলেজ ছাত্রলীগ নেতা সায়েম তালুকদার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!