শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে ভারতীয় মদ ও গাজাঁ উদ্ধার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০১৫

Gazaমাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে পৃথক দু’টি এলাকায় অভিযান চালিয়ে ভারতীয় মদ ও গাজাঁ উদ্ধার করেছে বিজিবি।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৫৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল সাজ্জাত হোসেন জানান-সোমবার দুপুরে বিজিবি মনতলা বিওপির নায়েক সায়েদুর রহমানের নেতৃত্বে উপজেলার আফজলপুর এলাকায় অভিযান চালিয়ে ২০ বোতল ভারতীয় মদ উদ্ধার করেছে।

বিজিবি’র উপস্থিতি টের পেয়ে মাদক পাচারকারীরা পালিয়ে যায়।

অপর দিকে একই দিন বিকাল সাড়ে ৪টার দিকে তেলিয়াপাড়া বিওপির নায়েক সুবেদার তাহেরের নেতৃত্বে সুরমা চা বাগান এলাকায় অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ৩০ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করা হয়েছে। এ

ব্যাপারে বিজিবি আফজলপুর গ্রামের ইছাক মিয়ার ছেলে বাবুল মিয়া(৪০)কে আসামী করে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। সং

শ্লিষ্ট একটি বিশ্বস্থ সূত্রে জানা যায় মাধবপুর উপজেলার সীমান্তবর্তী এলাকার কয়েকটি সড়ককে মাদক চোরাচালানের টানজিট পয়েটে পরিণত করেছে মাদক চোরাকারবারীরা। তারা স্বল্প পারিশ্রমিকে নারী ও কোমলমতি শিশুদের মাদক পাচার কাজে ব্যবহার করে। আইন প্রয়োগকারী সংস্থার সদস্যদের হাতে প্রায়ই মাদক বহনকারী দলের সদস্যরা ধরা পড়ে কিন্তু যারা মাদক চোরাচালানের মুল হোতা তারা রয়ে যায় আড়ালে।

সীমান্তবর্তী বহরা ইউনিয়নের শ্রীধর গ্রামের মাদক পাচারকারী দলের অন্যতম সদস্য কাউছার ও ফয়সল চৌমুহনী ইউনিয়নের নয়নপুর গ্রামের মধু মিয়া, হরিণখোলা গ্রামের জামাল মিয়া, ধর্মঘর ইউনিয়নের আলীনগর গ্রামের মিন্টু মিয়া, শাহজাহানপুর ইউনিয়নের শাহপুর এলাকার জামাল মিয়া, পৌর এলাকার আলী আকবর, নোয়াপাড়া ইটাখোলার জুয়েল মিয়াসহ প্রায় ১৫/২০জন মাদক পাচারকারী পুরো মাদক চোরাচালানকে নিয়ন্ত্রন করে থাকে বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে।

এ ব্যাপারে বিজিবি ৫৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল সাজ্জাত হোসেন জানান-বিজিবি সীমান্ত সুরক্ষার পাশাপাশি এ ব্যাটালিয়নের অধীন সিমান্ত এলাকা মাদকমুক্ত করার জন্য কাজ করে যাচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!