মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জের হাওরে তরুণীর ভাসমান মরদেহ উদ্ধার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

আজমিরীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার পাহাড়পুর সড়কের পাশর্^বর্তী ধানগাঙ হাওর থেকে অজ্ঞাত নারীর (২৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল দুপুরে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে তারা এই মরদেহ উদ্ধার করে। নারীর গায়ে মাটিভর্তি একটি বস্তা বাঁধা ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, আজমিরীগঞ্জের নির্জন হাওর এলাকায় সোমবার দুপুরে এক মহিলার মরদেহ দেখতে পায় স্থানীয় জনগন। লাশটি অনেক বিকৃত ছিল। ওই মহিলার পেটে একটি মাটিভর্তি বস্তা বাধা ছিল। ধারনা করা হয় ওই মহিলাকে খুন করার পর পানির নিচে লাশ ফেলে দেয় দবৃত্তরা। পরে পুলিশকে খবর দিলে আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন তরফদার এর নেতৃত্বে একদল পুলিশ লাশটি উদ্ধার করে।

এ ব্যাপারে ওসি মোশারফ হোসেন তরফদার জানান, ধারনা করা হচ্ছে ওই মহিলাকে খুন করার পর এখানে কেউ ডুবিয়ে দিয়েছে অথবা অন্য কোন স্থান থেকে পানিতে ভেসে এখানে এসেছে।

তবে ময়নতদন্ত রিপোর্ট ছাড়া বিস্তারিত বলা সম্ভব হচ্ছে না। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!