শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে পুলিশ সুপারের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯

নবীগঞ্জ (হবিগঞ্জ ) প্রতিনিধি : হবিগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যার ব্যক্তিগত উদ্যোগে নবীগঞ্জ উপজেলার ১টি পৌরসভা ও ১৩টি ইউনিয়নের গ্রাম্য পুলিশ, চৌকিদার, নাইড গার্ডসহ অসহায়, দরিদ্র শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার (২৭ ডিসেম্বর) দুপুরে নবীগঞ্জ থানা প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন নবীগঞ্জ-বাহুবলের দায়িত্বপ্রাপ্ত সিনিয়র সহকারী সার্কেল এসপি মো. পারভেজ আলম চৌধুরী।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমান, ওসি (তদন্ত) উত্তম কুমার দাশ, নবীগঞ্জ প্রেসক্লাবের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো. আলমগীর মিয়া, সাব ইন্সেপেক্টর সামসূল আলম, শাহীন আলম, সাংবাদিক মো. হাসান চৌধুরী, ইকবাল হোসেন তালুকদার প্রমুখ।

শীতবস্ত্র বিতরণের পূর্বে দেয়া সংক্ষিপ্ত বক্তব্যে সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী বলেন, আগামী ফেব্রুয়ারি মাস পর্যন্ত চুরি, ডাকাতি, জুয়াখেলা রোধ করতে গ্রাম পুলিশ, চৌকিদার ও নাইড গার্ডদের বিশেষ ভূমিকা রাখার আহ্বান জানান এবং অতিরিক্ত কিছু রাত জেগে পাহারা জোরদারের দাবি জানান।

তিনি নবীগঞ্জ থানার সকলের সহযোগিতায় চুরি-ডাকাতি রোধ করে এই থানাকে হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ থানা হিসেবে দেখতে চান বলে জানান। তিনি সমাজের বিত্তবানদের শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। এছাড়াও তিনি সমাজের শান্তিশৃঙ্খলা বজায় রাখতে সকলের সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!