বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

খারাপ লোকদের চারিত্রিক সনদ না দিতে হবিগঞ্জের জেলা প্রশাসকের নির্দেশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯

বানিয়াচং প্রতিনিধি : হবিগঞ্জের জেলা প্রশাসক কামরুল হাসান বলেছেন, যারা সমাজের চিহ্নিত চাঁদাবাজ, লাঠিয়াল, মাদক ব্যবসায়ী ও নানা অপকর্মের সাথে জড়িত তাদেরকে চারিত্রিক সনদপত্র দেয়া যাবেনা।

রোববার (২৯ ডিসেম্বর) বানিয়াচং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদের এক ঝটিকা সফরে এসে উক্ত ইউনিয়নের চেয়ারম্যান রেখাছ মিয়া ও পরিষদের সদস্যদেরকে এই মর্মে নির্দেশনা প্রদান করেন জেলা প্রশাসক।

তিনি আরও বলেন, অপরাধীরা যতো বড় শক্তিশালীই হোক কাউকে ছাড় দেয়া হবে না। বর্তমান সরকার অপরাধীদের শাস্তি নিশ্চিত করতে বদ্ধপরিকর। বিশেষ প্রয়োজনে যদি চারিত্রিক সনদ দিতেই হয় তাহলে সনদ পত্রে তাদের অপরাধের ধরণ উল্লেখ করে দিতে হবে বলে জানিয়ে দেন জেলা প্রশাসক।

এর আগে জেলা প্রশাসক কামরুল হাসান ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের ইউনিয়ন ডিজিটাল সেন্টার পরিদর্শন করেন। পরে তিনি ইউনিয়ন পরিষদের দফাদার ও চৌকিদারদের মধ্যে শীতের কম্বল বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মামনু খন্দকার, সহকারী কমিশনার (ভূমি) মতিউর রহমান খান, ইউপি সচিব ফয়সল আহমেদ, রায়েরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান, সাংবাদিক রায়হান উদ্দিন সুমন, ইউপি সদস্য জাহাঙ্গির আলম, কামাল মিয়া, লালু মিয়া, নুরূল ইসলাম, বাবলু মিয়া, মহিলা সদস্যা, আম্বিয়া বেগম, হেনা আক্তার দিনা, উদ্যোক্তা আনসার আলী প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!